অবশেষে হায়দরাবাদে শুরু হলো বেপরোয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৮ এএম, ২২ অক্টোবর ২০১৭

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘বেপরোয়া’ ছবির শুটিং গত সেপ্টেম্বরে এফিডিসিতে শুরু হয়। গত মাসের ৭ তারিখ শুটিং শুরু করলেও শেষে বন্ধ হয়ে যায়। কলকাতার নির্মাতা-টেকনিশিয়ানরা ওয়ার্ক পারমিট ছাড়া শুটিং করায় পুলিশ এসে শুটিং আটকে দেয়।

দেড় মাস পর অবশেষে ‘বেপরোয়া’ ছবির শুটিং শুরু হয়েছে। এবার শুটিং চলছে হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে। সেখানে শুটিং করছেন রোশান-ববি। ‘বেপরোয়া’ ছবি পরিচালনা করছেন কলকাতার জনপ্রিয় নির্মাতা রাজা চন্দ।

ছবির প্রযোজক আব্দুল আজিজ জানান, ‘বাংলাদেশে শুটিং না করে কিন্তু আমার লাভই হয়েছে। খরচ কমেছে, ৪০ দিনের শুটিং আমি মাত্র ৩০ দিনে শেষ করতে পারছি। তাতে খরচ বাঁচবে অন্তত ৪০ লাখ টাকা।’ কিন্তু ওয়ার্ক পারমিটের ব্যাপারে তিনি কোনো কথা বলেননি।

তার দাবি, শুটিং দেশের বাইরে করায় ক্ষতি হলো এফডিসির। প্রডাকশন বয়, লাইট বয়, ট্রলি, মেকআপম্যান থেকে শুরু করে এফডিসি; সবাই পারিশ্রমিক থেকে বঞ্চিত হলো। কিন্তু ছবিটির শুটিং শুরু হয়েছিল কলকাতার টেকনিশিয়ান নিয়ে। আর সে নিয়েই শুরু হয়েছিল ঝামেলা।

‘বেপরোয়া’ ছবির জাঁকজমক এক মহরত অনুষ্ঠিত হয় গত ২৭ আগস্ট সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে। রোশান-ববি ছাড়াও ছবিতে অভিনয় করছেন কাজী হায়াৎ, কমল, রেবেকা, চিকন আলী প্রমুখ।

এনই/এলএ/আইআই

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]