স্ত্রীকে নিয়ে ফিরছেন তৌসিফ!


প্রকাশিত: ০৮:২০ এএম, ২৫ জুন ২০১৫

জনপ্রিয় কণ্ঠশিল্পী তৌসিফ আহমেদ ফিরছেন নতুন গান নিয়ে, নতুন অ্যালবাম নিয়ে। আসছে ঈদেই বেশ আয়োজন করে শ্রোতাদের সামনে হাজির হতে যাচ্ছেন তিনি। আর তার এই প্রত্যাবর্তনের সঙ্গী হচ্ছেন তার স্ত্রী নীপা।

জানা গেছে, সঙ্গীত প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের ব্যানারে ঈদ উপলক্ষ্যে প্রকাশ হচ্ছে তৌসিফের একক অ্যালবাম ‘আয়োজন’। একাধিক চমক থাকছে এই অ্যালবামে। এখানে শ্রোতারা পাঁচটি অডিও গানের পাশাপাশি পাচটি ভিডিও গানও পাবেন। দুইটি গানের মডেল হিসেবে দেখতে পাবেন তৌসিফ পত্নী নীপাকেও।

তৌসিফ বললেন, ‘বেশ নতুনত্ব নিয়েই এবারের অ্যালবামটি প্রকাশ করছি। আর আয়োজনাটাও ব্যাতিক্রম তাই অ্যালবামের নাম রেখেছি ‘আয়োজন’। শ্রোতারা আমার কাছ থেকে যে ধরণের গান প্রত্যাশা করে সে ধরণের গান দিয়েই অ্যালবাম সাজানোর চেষ্টা করেছি। আশাকরি শ্রোতাদের ভালো লাগবে।’

অ্যালবামের সব গানের সুর এবং সংগীত পরিচালনা করেছেন তৌসিফ নিজেই। গানগুলোর কথা লিখেছেন শেখ সুমন এমদাদ, ওমর ফারুক প্রমুখ।

উল্লেখ্য, এই অ্যালবামে থাকবে তৌসিফের কণ্ঠে জনপ্রিয় হওয়া ‘বৃষ্টি ঝরে যায়’ এবং ‘দূরে কোথাও’ গান দুটির সিক্যুয়াল। গান দু’টির মিউজিক ভিডিওতে তার সঙ্গে মডেল হিসেবে জুটি বেঁধেছেন তার স্ত্রী নিপা।


এলএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]