মুক্তির আগেই বাহুবলীকে ছাড়িয়ে গেল দেবের আমাজন অভিযান!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৫৪ এএম, ০৬ নভেম্বর ২০১৭

ছবিটি মুক্তির আগে থেকেই রয়েছে আলোচনায়। কেউ কেউ দাবি করছেন এই ছবিটি ভারতীয় সিনেমার ইতিহাসে সেরা ব্যবসা সফল ‘বাহবলী’-কেও ছাড়িয়ে যাবে। বলা হচ্ছে কলকাতার নায়ক দেব অভিনীত ‘আমাজন অভিযান’ ছবির কথা। ২০১৩ সালে মুক্তি পাওয়া দেবের সুপারহিট চলচ্চিত্র ‘চাঁদের পাহাড়’র সিক্যুয়েল আসছে ২০১৭ এর ডিসেম্বরে। ‘আমাজন অভিযান’ নামের এই চলচ্চিত্র মুক্তি পাবে এবারের বড়দিনে।

সে উপলক্ষে ৪ নভেম্বর শনিবার ‘আমাজন অভিযান’ এর পোস্টার উন্মোচন পর্ব শেষ হল। আর এই পোস্টারটি রেকর্ড ভাঙল ভারতের ব্লকবাস্টার হিট ‘বাহুবলী’র! কলকাতার মোহনবাগ মাঠে হাজারো ভক্ত ও দর্শকের উপস্থিতিতে উন্মোচিত হয়েছে ৬০,৮০০ বর্গফুটের বিশাল পোস্টার। এর আগে ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে বড় পোস্টার ছিল ‘বাহুবলী’র, তার আয়তন ছিল ৫১,৫৯৮ বর্গফুট। সেটি গিনেজ বুক অব ওয়ার্ড রেকর্ডেও স্থান দখল করে নিয়েছিল সেই পোস্টার। এবার তাকেও পেছনে ফেলে দিল ‘আমাজন অভিযান’।

ছবির প্রযোজনা সংস্থা শ্রী ভিঙ্কটেশ ফিল্মস ও পরিচালক কমলেশ্বর মুখার্জী জানান, প্রায় ৮০ জন কর্মীর ১০০ ঘণ্টা পরিশ্রমের পর ৩২টি আলাদা অংশ জোড়া লাগিয়ে পূর্ণ হয়েছে এই বিশালাকৃতির পোস্টার।

ছবিটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত দেব। তার মতে, ‘কারো রেকর্ড ভাঙার স্বপ্ন আমি দেখি না। আমি চাই দর্শক হলে আসুক। ছবিটি দেখুক। আমরাও যে অনেক কিছু পারি, বিশ্ব বাজারের সঙ্গে তাল মিলিয়ে সিনেমা বানাতে পারি সেই প্রমাণটা রাখার চেষ্টা করেছি এই ছবিতে।’

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com