অর্ধনগ্ন ছবিতে বিতর্কিত স্পর্শিয়া!

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১০:৪১ এএম, ০৪ জুলাই ২০১৫

সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। ব্যস্ত সময় পার করছেন নাটক-টেলিছবির কাজে। কিন্তু তারই ফাঁকে তিনি হয়ে উঠেছেন বিতর্কের সেরা নায়িকা।

সম্প্রতি তার একটি ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। পিঠখোলা সেই ছবিটি নিয়ে ব্যাপক বিতর্কের তৈরি হয়। ছবিটিতে স্পর্শিয়াকে কাপড় ছাড়া দেখা যায়। তার গায়ে কেবল কিছু গয়না ঝুলছে। কেউ কেউ এটি স্বাভাবিকভাবে গ্রহণ করলেও সমালোচনাই হচ্ছে বেশি। এমনকি ব্যঙ্গ-বিদ্রূপও করেছেন অনেকে।

এ সম্পর্কে জানা যায়, টিজেড’স স্টোর নামে একটি গয়না বিক্রিকারী প্রতিষ্ঠানের মডেল হন স্পর্শিয়া। প্রতিষ্ঠানটির নেকলেস পরা একটি ছবি গত বৃহস্পতিবার স্পর্শিয়ার ফেসবুক ফ্যানপেজে আপলোড করা হয়। আর তখন থেকেই শুরু হয়েছে বিতর্কের ঝড়।

এদিকে স্পর্শিয়া দাবি করেছেন ফেসবুকে তার কোনো ফ্যানপেজ নেই। কেউ উদ্দেশ্যমূলকভাবে তার ছবিটি পোস্ট করেছে। এছাড়াও টিজেড’স-এর পক্ষ থেকেও ছবিটি শেয়ার করা হয়নি বলে জানা গেছে। কয়েক মাস আগে তোলা ছবিটি বৃহস্পতিবার কে বা কারা ফেসবুকে আপলোড করেছে তারা এ বিষয়ে কিছুই জানেন না।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।