সাত বছর পর অভিনয়ে ফিরলেন ঐন্দ্রিলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৯ এএম, ২৬ নভেম্বর ২০১৭

‘মহানায়ক’খ্যাত বুলবুল আহমেদের মেয়ে ঐন্দ্রিলা আহমেদ। দীর্ঘদিন তিনি ছিলেন বিরতিতে, তাকে পাওয়া যায়নি কোনো আলোচনাতেই। খুশির খবর হলো, আবারও ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন মিষ্টি হাসির এই অভিনেত্রী। উত্তরায় হৈ-চৈ শুটিংবাড়িতে এখন তিনি নাটকের শুটিং করছেন।

ভালোবাসা দিবসের নাটকটির নাম ‘বি লাভড’। তার বিপরীতে রয়েছেন অভিনেতা অপূর্ব। নাটকটি লিখেছেন জাফরিন সাদিয়া ও রুবেল হাসান; আর পরিচালনা করছেন রুবেল হাসান।

ঐন্দ্রিলা নিজেই এই প্রত্যাবর্তনে উচ্ছ্বসিত। তিনি জাগো নিউজকে বলেন, ‘দীর্ঘ সাত বছর পর অভিনয় করলাম। সেটাও নিজের ভালো লাগার জায়গা নাটকে। অনেক কিছুই বদলে গেছে কাজের ধরন ও মান। বেশ ভালো লাগছে।’

চিত্রনায়ক বুলবুল আহমেদ মারা যান ২০১০ সালে। এর আগে বাবাকে নিয়ে তথ্যচিত্র তৈরি করেন ঐন্দ্রিলা। নাম ‘এক জীবন্ত কিংবদন্তির কথা’। আর বাবার মৃত্যুর পর তার জীবনী নিয়ে ঐন্দ্রিলা তৈরি করেন আরেকটি তথ্যচিত্র, নাম ‘একজন মহানায়কের কথা’।

ঐন্দ্রিলা বাবার ইচ্ছায় ফিল্ম অ্যান্ড মিডিয়া বিষয়ে পড়াশোনা করেছেন। এরই মধ্যে মাস্টার্স শেষ করেছেন। বাবার অসুস্থতা, তার মৃত্যু, নিজের পড়াশোনা, সংসার-সবকিছু মিলিয়ে গুছিয়ে উঠতে একটু সময় লেগেছে। তাই এত দিন অভিনয় থেকে দূরে ছিলেন। এখন আবার কাজ শুরু করছেন নিয়মিতই।

এই নাটকটি ছাড়াও ঐন্দ্রিলা এরই মধ্যে মাবরুর রশীদ বান্নাহ, মিজানুর রহমান আরিয়ান আর মাহমুদুর রহমান হিমির সঙ্গে তিনটি নাটকে কাজের ব্যাপারে আলোচনা চূড়ান্ত করেছেন। এই তিনটি নাটকেই তিনি অভিনয় করবেন অপূর্বর সঙ্গে।

ঐন্দ্রিলা বলেন, ‘আমাদের দুজনকে নিয়ে আরও কয়েকজন নির্মাতা কাজ করার ব্যাপারে আগ্রহ দেখাচ্ছেন। স্ক্রিপ্ট দিয়েছেন, তাদের সঙ্গেও আলোচনা হচ্ছে।’

ঐন্দ্রিলা টিভি নাটকে অভিনয় করছেন ১৯৮৮ সাল থেকে। এ পর্যন্ত শ খানেক নাটকে অভিনয়ের অভিজ্ঞতা রয়েছে তার। ১৬টি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন।

এনই/এলএ/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :