চোর পুলিশ খেলবেন সজল-উর্মিলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৭ এএম, ২৯ নভেম্বর ২০১৭

নতুন নাটকে জুটি হয়ে অভিনয় করছেন টিভি পর্দার জনপ্রিয় তারকা আবদুন নূর সজল ও উর্মিলা শ্রাবন্তী কর। এবার পর্দায় তারা আসছেন ‘চোর পুলিশ’ খেলতে। সম্প্রতি ‘চোর পুলিশ’ নামে একটি নাটকের শুটিং শুরু করেছেন সজল-উর্মিলা। মনসুর রহমান চঞ্চলের চিত্রনাটয়ে নাটকটি পরিচালনা করছেন মাসুদ হাসান রানা।

কিছুটা কমেডি ঘরানার গল্প নিয়েই নির্মিত হচ্ছে নাটকটি। এ প্রসঙ্গে সজল বলেন, ‘গল্পটিতে আমার চরিত্র ব্যতিক্রম। যে চরিত্রে দর্শকরা আমাকে দেখে পছন্দ করেন। এটি সিরিয়াস গল্পের নাটক না হলেও ভাঁড়ামির কিছু নেই। সব মিলিয়ে বিনোদনে ভরপুর একটি নাটক হয়েছে।'

উর্মিলা বলেন, ‘গত সোমবার থেকে নাটকটির শুটিং শুরু করেছি। সুন্দর একটি গল্পের নাটক। এতে আমার আর সজল ভাইয়ের কেমিস্ট্রি দর্শকরা পছন্দ করবেন।’

নির্মাতা সূত্রে জানা গেছে, ‘চোর পুলিশ’ নাটকটি শিগগিরই কোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে। এদিকে সজলের ব্যস্ততা খণ্ডনাটক নিয়েই। গত সপ্তাহেই তিনটি খণ্ডনাটকের শুটিং শেষ করার কথা জানিয়েছেন। আর উর্মিলা খণ্ড ও ধারাবাহিক দুই ক্যাটাগরির নাটকের শুটিং নিয়েই ব্যস্ত রয়েছেন।

এনই/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।