তারা সুখী মানুষ!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৪ এএম, ২৯ নভেম্বর ২০১৭ | আপডেট: ১১:৪৮ এএম, ২৯ নভেম্বর ২০১৭

গ্রামের নাম মীরগঞ্জ। সেই গ্রামের প্রায় সব মানুষ সুখী। তারা প্রত্যেকে চেষ্টা করেন একজন অন্যজনের সমস্যা সমাধানের জন্য। কিন্তু এই সমস্যা মেটাতে গেলেও টুকটাক সমস্যা লেগেই থাকে। সবমিলিয়ে সবাই সুখী থাকার চেষ্টা করে। এইসব সুখী মানুষদের দেখা মিলবে ‘সুখী মীরগঞ্জ’ নামের ধারাবাহিকে।

এর মধ্যেই নাটকটির ৫২ পর্বের শুটিং শেষ হয়েছে। ‘সুখী মীরগঞ্জ’ রচনা ও পরিচালনা করেছেন জনপ্রিয় নির্মাতা সুমন আনোয়ার। এত জনপ্রিয় অভিনেত্রী শামীমা তুষ্টি অভিনয় করছেন ভাইদের আদরের বোন চরিত্রে। তুষ্টি জাগো নিউজকে বলেন, ‌‘এই নাটকে দেখা যাবে আমি একটি পরিবারের অনেক আদরের বোন, কিন্তু আমার ভাইয়েরা খুব কৃপণ।’ তিনি বলেন, ‘নাটকে আলাদা করে কোনো নায়ক-নায়িকা নেই। পুরো নাটকটি গল্প প্রধান। এখানে কোনো গৎবাঁধা কমেডি নেই। কিন্তু দর্শক বিনোদিত হবেন।’

শামীমা তুষ্টি ছাড়াও ‘সুখী মীরগঞ্জ’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাহেদ আলী, জিয়াউল হাসান কিসলু, শ্যামল মাওলা, সুষমা সরকার, মৌসুমি হামিদ, কাজল, মুকুল সিরাজ, আফরান নিশো প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে, শিগগির যে কোনো বেসরকারি চ্যানেলে প্রচার শুরু হবে নাটকটির।

‘সুখী মীরগঞ্জ’ ছাড়াও শামীমা তুষ্টি অভিনয় করছেন একাধিক ধারাবাহিক যার মধ্যে রয়েছে মহাগুরু, অল্প স্বল্প গল্প, নীড় খোঁজে গাঙচিল ইত্যাদি। এছাড়া খণ্ড নাটকেও সমানতালে কাজ করছেন এই অভিনেত্রী।

এনই/এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :