একাকীত্বে বন্দি তিশাকে নিয়ে তৌসিফ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৭ এএম, ২৯ নভেম্বর ২০১৭ | আপডেট: ১০:০১ এএম, ২৯ নভেম্বর ২০১৭

বেশ কিছু নাটক-টেলিছবিতে জুটি বেঁধে অভিনয় করে আলোচনায় এসেছেন তৌসিফ মাহবুব ও তানজিন তিশা। হালের রোমান্টিক নাটকের নির্মাতারাও তাই তাদের একসঙ্গে নিয়ে নির্মাণে আগ্রহ দেখাচ্ছেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি ‘কাব্য বন্যা’ নামের এক নাটকে দেখা গেছে তাদের।

নাটকে তিশার দেখা মিলবে বন্যা চরিত্রে। মমর রুবেলের রচনায় ‘কাব্য বন্যা’ নামে নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি। সম্প্রতি এর শুটিং হয়েছে রাজধানীর মনোরম সব লোকেশনে।

কোনো এক নামী দামি মার্কেটের সামনে গাড়িতে একা বসে আছে বন্যা। ড্রাইভার গেছে কিছু একটা কিনতে। পাশে তাকিয়ে দেখলো একটু দূর হতে একটি ছেলে তার দিকে তাকিয়ে আছে। বন্যা তার দিকে তাকাতেই ছেলেটি এগিয়ে গাড়ির জানালার কাচের কাছে মাথা এনে বন্যাকে দেখছে।

ইতিমধ্যে ড্রাইভার চলে আসায় তাকে আদেশ করলো দ্রুত গাড়ি ছাড়তে। গাড়ি চলতে শুরু করলো পিছনে এবার ছুঁটছে ছেলেটি। বন্যার গাড়ি ছেলেটিকে অনেক দূরে ফেলে রেখে অল্প সময়ের মধ্যেই একটি বাড়িতে ঢুকলো। বাড়িটাকে রাজবাড়িই বলা যায়।

Tanjin Tisha

এই বাড়িটির মালিক রিয়াদ। তার বয়স চল্লিশের দিকে। বন্যার বয়স অনেক কম হলেও বন্যা তার স্ত্রী। সে সূত্রে বন্যাকে এই বাড়ির মালকিনও বলা যায়। মাঝে মাঝে বন্যার মনে হয় সে এই বাড়িতে বন্দিনী। রিয়াদ সাহেব বিয়ে করার পর এই বাড়িতে তার কোন আত্মীয় স্বজন খুব একটা আসেনি। বন্ধু বান্ধবও কেউ না। তার কারণ তিনি বন্যাকে প্রচণ্ড ভালবাসেন। এই কারণেই তার মনে বন্যাকে হারানোর ভয়। সেই ভয়ে যুক্ত হয় বন্যার নতুন ভালোবাসার গল্প।

এই নাটকে আরও দেখা যাবে কল্যান কোরাইয়াকে। নির্মাতা জানালেন, ফ্যাক্টরি থ্রি সলিউশনস প্রডাকশন’র ব্যানারে নাটকটি প্রযোজনা করেছেন নাদিমুল ইসলাম। দৃশ্যধারণের দায়িত্বে ছিলেন সোহেল তালুকদার। নাটকটি শিগগিরই কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :