কার পরামর্শে ইতালিতে বিয়ে করলেন আনুশকা?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২০ পিএম, ১২ ডিসেম্বর ২০১৭

ক্রিকেট তারকা বিরাট কোহলিকে অবশেষে বিয়ে করেই ফেললেন বলিউডের রুপালি পর্দার তারকা আনুশকা শর্মা। শেষ হলো এই দুই তারকার বিয়ে নিয়ে নাটক। শেষ পর্যন্ত ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয় বিয়ের আনুষ্ঠানিকতা। এরইমধ্যে বলিউডে আনুশকার সহকর্মীরা তাকে অভিননন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

তবে অনেকেই ভাবছেন, দেশ ছেড়ে বিদেশে কেন বিয়ের আয়োজন করলেন আনুশকা? ইতালির টাস্কানি শহরের একটি প্রাসাদ ভাড়া করে বিয়ে করেছেন আনুশকা-বিরাট। সেখানে উড়িয়ে নিয়ে গেছেন পুরোহিত ও আত্মীয় স্বজনদের। বেশ মোটা অংকের টাকাই খরচ করতে হলো। কিন্তু দেশের মাটিতে এর চেয়েও বড় পরিসরে জমকালো হতে পারতো বিয়ের আয়োজন। তবে বিদেশের মাটিতে কেন?

অবশেষে জানা গেলো সেই উত্তর। মূলত আদিত্য চোপড়ার পরামর্শেই দেশের বাইরে বিয়ের আনুষ্ঠানিকতা সাড়তে বিরাট কোহলিকে উৎসাহিত করেন আনুশকা। এই অভিনেত্রীর জীবনে আদিত্য রয়েছেন অনেক সম্মানের জায়গায়।

আনুশকার বলিউডের পথচলা শুরু হয়েছিলো যশরাজ ফিল্মসের হাত ধরেই। বর্তমানে যশরাজের পুত্র আদিত্য চোপড়াই প্রতিষ্ঠানটির সব। যশরাজের পর আদিত্যই আনুশকার অলিখিত অভিভাবকের মতো। আদিত্য ও রানি মুখার্জি নিজেদের বিয়েটা করেছিলেন ইতালিতে। তাই আনুশকাকে পরামর্শ দিলেন দেশে নয় বিয়েটা হোক বিদেশেই।

হিসেবে ছিলো পাপারাজ্জিদের ভয় ও সমালোচকদের আলোচনা। আর এসব থেকে বাঁচতেই এই জুটিকে পরামর্শ দিয়েছিলেন ভালোয় ভালোয় দেশের বাইরে থেকেই যেন সেরে আসে।

দুই পরিবারের মাত্র ৪১ জন উপস্থিত ছিলেন গায়ে হলুদ ও বিয়েতে। এ জুটি দেশে ফিরেই করবেন নিজেদের বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন। আগামী ২১ ডিসেম্বর দিল্লীতে ও ২৬ ডিসেম্বর মুম্বাইতে দুটি বিবাহত্তোর সংবর্ধনা আয়োজনের কথা রয়েছে।

আরএএইচ/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]