প্রাণ ফ্রুটোর আয়োজনে নতুন আঙ্গিকে ‘ধনধান্য পুষ্প ভরা’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৭

দ্বিজেন্দ্রলাল রায়ের (ডিএল) লেখা ও সুর করা দেশাত্মবোধক ‘ধনধান্য পুষ্প ভরা, আমাদের এই বসুন্ধরা’ গানটির আবেদন নতুন করে বলার কিছু নেই। অপরূপ বাংলার সৌন্দর্য আর ঐশ্বর্য প্রকাশের দারুণ ব্যঞ্জনার এই গান গুনগুন করে গায়নি এমন বাঙালি খুঁজে পাওয়া কঠিন। দেশের প্রতি, দেশের সুশোভিত প্রকৃতির প্রতি হৃদয়ে গভীর প্রেম তৈরি করে গানটি।

অনেক শিল্পীর কণ্ঠেই গানটি শ্রোতাদের মন ভরিয়েছে। এবার নতুন করে গানটিতে কণ্ঠে দিলেন এই প্রজন্মের নন্দিত গায়িকা নাজমুন মুনীরা ন্যান্সি। তার সঙ্গে আরও গেয়েছেন সেরাকণ্ঠ খ্যাত ইমরান, পাওয়ার অব ভয়েজের আনিকা ও মাসুম। গানটিতে নতুন করে সঙ্গীতায়োজন করেছেন সন্ধি।

সম্প্রতি গানটির একটি ভিডিও নির্মাণও হয়েছে। চন্দন রায় চৌধুরীর পরিচালনায় এতে মডেল হিসেবে দেখা যাবে মিশু সাব্বির, তাসনুভা তিশা, মাজনুন মিজান, তামিম মৃধা, সানজানা রিয়া, সাঞ্জু জন ও শিপন মিত্রকে। বিশেষ অতিথি হিসেবে হাজির হবেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার।

মোশন রকের ব্যানারে গানটি নির্মিত হয়েছে দেশের জনপ্রিয় ব্র্যান্ড প্রাণ ফ্রুটোর ‘আমার বিজয়’ শিরোনামের অংশ হিসেবে। ১৫ ডিসেম্বর থেকে প্রাণ ফ্রুটোর ফেসবুক পেইজ ও ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ হবে বলে জানিয়েছেন প্রাণ ফ্রুটোর ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন।

তিনি বলেন, ‘প্রতিটি বিজয়ের পেছনে গল্প থাকে। থাকে এক বা একাধিক কেউ। আমরা চাই এই বিজয়ের দিনে প্রত্যেকে তার সকল বিজয়ের পথে পাশে থাকা মানুষটার হাতে তুলে দেবেন বাংলাদেশের পতাকা। তাকে জানিয়ে দেবেন তার অবদানের কথা। আমাদের এই পদক্ষেপে একাত্মতা ঘোষণা করেছেন দেশ বরেণ্য সব শিল্পীরা। চলুন একসাথে দেশকে নিয়ে যাই নতুন বিজয়ের পথে। #AmarBijoy #PRANFROOTO সফল হোক।’

গায়িকা ন্যান্সি বলেন, ‘দেশের গান মানেই ভালো লাগার দারুণ এক বিষয়। আমি দেশের গানে পারিশ্রমিককে প্রাধান্য দেই না। কারণ দেশের প্রতি ভালোবাসা থেকে দেশের গান করাকে একজন শিল্পী হিসেবে আমার দায়িত্ব বলে মনে করি। ডি এল রায়ের বিখ্যাত এই গানটি অনেক পছন্দের আমার। সবমিলিয়ে গানটি নতুন করে হলেও আমার গাওয়ার সুযোগ হয়েছে। সেজন্য আমি আনন্দিত।’

এনই/এলএ/বিএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :