১১ লাখ ছাড়িয়ে প্রাণ ফ্রুটোর আয়োজনে দেশের গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৩ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭
১১ লাখ ছাড়িয়ে প্রাণ ফ্রুটোর আয়োজনে দেশের গান

দ্বিজেন্দ্রলাল রায়ের (ডিএল) লেখা ও সুর করা দেশাত্মবোধক ‘ধন ধান্য পুষ্প ভরা, আমাদের এই বসুন্ধরা’ গানটিতে নিরেট দেশপ্রেম ফুটে ওঠে। অপরূপ বাংলার সৌন্দর্য আর ঐশ্বর্য প্রকাশের দারুণ ব্যঞ্জনার এই গান গুনগুন করে গায়নি এমন বাঙালি খুঁজে পাওয়া কঠিন। দেশের প্রতি, দেশের সুশোভিত প্রকৃতির প্রতি হৃদয়ে গভীর প্রেম তৈরি করে গানটি।

অনেক শিল্পীর কণ্ঠেই গানটি শ্রোতাদের মন ভরিয়েছে। এবার নতুন করে গানটিতে কণ্ঠে দিলেন এই প্রজন্মের নন্দিত গায়িকা নাজমুন মুনীরা ন্যান্সি। তার সঙ্গে আরও গেয়েছেন সেরাকণ্ঠ খ্যাত ইমরান, পাওয়ার অব ভয়েজের আনিকা ও মাসুম। গানটিতে নতুন করে সঙ্গীতায়োজন করেছেন সন্ধি।

বিজয় দিবস উপলক্ষে গানটির ভিডিও প্রকাশ করে জনপ্রিয় কোমল পানীয় প্রাণ ফ্রুটো। অফিসিয়াল পেজে এই গানের ভিডিও প্রকাশ করা হয়েছে বিজয় দিবসের প্রথম প্রহরে। মাত্র দুই দিনেই গানটি দেখেছেন ১১ লাখের বেশি দর্শক। পাশাপাশি ইউটিউবে দেখেছেন ৩২ হাজারের বেশি দর্শক। প্রতিদিনই এই ভিউ বেড়েই যাচ্ছে।

গানটির একটি ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। এই গানের মডেল হয়েছেন একঝাঁক তারকা। রয়েছেন মিশু সাব্বির, তাসনুভা তিশা, মাজনুন মিজান, তামিম মৃধা, সানজানা রিয়া, সাঞ্জু জন ও শিপন মিত্র। বিশেষ অতিথি হিসেবে দেখা গেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমনকে।

প্রাণ ফ্রুটোর ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন বলেন, প্রতিটি বিজয়ের পেছনে গল্প থাকে। থাকে এক বা একাধিক কেউ। আমরা চাই এই বিজয়ের দিনে প্রত্যেকে তার সকল বিজয়ের পথে পাশে থাকা মানুষটার হাতে তুলে দেবেন বাংলাদেশের পতাকা। তাকে জানিয়ে দেবেন তার অবদানের কথা। আমাদের এই পদক্ষেপে একাত্মতা ঘোষণা করেছেন দেশ বরেণ্য সব শিল্পীরা।

নতুন করে এই দেশাত্মবোধন গানটি প্রকাশের পরে ভাইরাল হয়ে পড়ে সোশাল মিডিয়ায়। যারাই একবার গানটি দেখছেন, সকলেই প্রশংসা করছেন। পাশপাশি নিজেদের মতামত জানাচ্ছেন। প্রাণ ফ্রুটোকে এমন চমৎকার একটি কাজ নতুন করে নির্মাণের জন্য ধন্যবাদ জানাচ্ছেন।

এনই/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com