বছরের শেষ ছবি হিসেবে মুক্তি পাচ্ছে গহীন বালুচর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৩ এএম, ২৬ ডিসেম্বর ২০১৭

জনপ্রিয় নির্মাতা বদরুল আনাম সৌদ পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘গহীন বালুচর’ মুক্তি পেতে যাচ্ছে চলতি বছরের শেষ সপ্তাহে। ২৯ ডিসেম্বর সারাদেশের প্রায় ৩৫টির মতো সিনেমা হলে ছবিটি দেখার সুযোগ পাবেন দর্শক, জাগো নিউজকে নিশ্চিত করেছেন নির্মাতা।

তিনি বলেন, ‘আগামীকাল সকালে চূড়ান্ত হল লিস্ট হাতে পাবো। তবে আমি ৩৫টির বেশি হলে ছবিটি মুক্তি দিতে চাই না। কারণ আমাদের দেশের বেশরিভাগ সিনেমা হলগুলোরই পরিবেশ খুব একটা ইতিবাচক নয়। শুধু শুধু আমি হলের সংখ্যা বাড়াতে চাই না। যেসব হলে দর্শকদের আগ্রহ রয়েছে সেগুলোকেই টার্গেট করছি। পরবর্তী সপ্তাহে আরও কিছু হল যোগ হতে পারে।’

পরিচালনার পাশাপাশি ‘গহীন বালুচর’-এর কাহিনী- সংলাপ-চিত্রনাট্যও সৌদের। চলচ্চিত্রটি সহপ্রযোজনা করছে ‘সাতকাহন’ ও ‘ফ্রেন্ডস মুভিজ’। ছবিতে অভিনয় করেছেন নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। তার সঙ্গে আরও দেখা যাবে ফজলুর রহমান বাবু, মুন, তানভির, নীলাঞ্জনা নীলাসহ একঝাঁক তরুণ অভিনয়শিল্পীকে।

এদিকে ছবিটি পরিবেশনার দায়িত্ব নিয়েছে জাজ মাল্টিমিডিয়া। এরইমধ্যে ছবিটির প্রচারে মাঠে নেমেছে প্রতিষ্ঠানটি। সরব রয়েছেন ছবির নির্মাতা ও কলাকুশলীরাও। এ ব্যাপারে বদরুল আনাম সৌদ বলেন, ‘একটি মৌলিক গল্পে পরিচ্ছন্ন বিনোদন দিতে ছবিটি নির্মাণ করা হয়েছে। ইতোমধ্যেই ছবিটির ট্রেলার ও গান প্রকাশের পর দর্শকদের মধ্যে আশা জাগানিয়া আগ্রহ দেখতে পারছি। আশা করছি দর্শক বছরের শেষ ছবিটি বেশ উপভোগ করবেন।’

এর আগে ‘গহীন বালুচর’ ছবিটি গেল ২০ অক্টোবর মুক্তির কথা ছিল। কিন্তু মুক্তির দিন কয়েক আগেই তা পিছিয়ে ২৯ ডিসেম্বরে নেওয়া হয়।

এলএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com