ঢাকায় আসছেন অরিন্দম, শনিবার শুভকে নিয়ে সিনেমার ঘোষণা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪১ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০১:৪৮ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮

কলকাতার জনপ্রিয় নির্মাতা অরিন্দম শীলের ছবিতে আরেফিন শুভ অভিনয় করছেন এই খবর গেল বছরের ডিসেম্বর থেকেই প্রচার হচ্ছে। অভিযোগ উঠেছিলো এই ছবিটি করবেন বলেই ‘বেসিক আলী’ ছবিটি ছেড়ে দিয়েছিলেন শুভ। যদিও শেষপর্যন্ত যথাসময়ে গল্প তৈরি হয়নি এবং চিত্রনাট্য অগোছালো বলেই দাবি করেন এই চিত্রনায়ক। পাশাপাশি দাবি করেছিলেন কলকাতার ছবিটিও চূড়ান্ত নয়।

তবে নতুন বছরের শুরুতেই নিশ্চিত হওয়া গেল, অরিন্দম শীলের ছবিটিতে আরেফিন শুভ’র অভিনয় করাটা চূড়ান্ত হয়েছে। তাকে নিয়ে আগামী শনিবার সকালে রাজধানী সোনারগাঁও হোটেলে ছবিটির আনুষ্ঠানটিক ঘোষণা দিতে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল ক্রিয়েশনস।

প্রতিষ্ঠানটির সূত্রে জানা গেছে, শনিবারে জমকালো মহরতে ঘোষিত হবে ছবির নাম। জানা যাবে আরেফিন শুভ ছাড়া আরও কে কে অভিনয় করছেন তাদেরও নাম। এর গল্প ও শুটিং সম্পর্কেও ধারনা দেয়া হবে সেদিন। আর সবকিছু বিস্তারিত জানাবেন পরিচালক নিজেই।

সেজন্যই আগামীকালের মধ্যেই ঢাকায় পোৗঁছাবেন অরিন্দম শীল তার সঙ্গে থাকবেন কলকাতার সিনেমা সংশ্লিষ্ট আরও অনেকেই।

jagonews24

অরিন্দম শীল কলকাতার সিনেমায় শ্রদ্ধার এক নাম। যেমন তিনি অভিনয় দিয়ে তাক লাগিয়ে দেন তেমনি তার নির্মাণের মুন্সিয়ানা। এখন পর্যন্ত তার হাত ধরে টালিগঞ্জ উপহার পেয়েছে ‘আবর্ত’ (২০১৩), ‘এবার শবর’ (২০১৫), ‘হর হর ব্যোমকেশ’ (২০১৫), ‘স্বাদে আহ্লাদে’ (২০১৫), ‘ঈগলের চোখ’ (২০১৬), ‘ব্যোমকেশ পর্ব’ (২০১৬)’, ও ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘দুর্গা সহায়’ ছবিগুলো।

প্রসঙ্গত, অরিন্দম শীলের ‘আবর্ত’ দিয়ে জয়া আহসান প্রথম পা রাখেন টালিগঞ্জে। এরপর থেকেই তিনি ওপারের চলচ্চিত্রে বাজিমাত করে চলেছেন। তার মতো নির্মাতার ছবিতে কাজ করে এপারের জনপ্রিয় অভিনেতা আরেফিন শুভ নিজেকে নতুনভাবে আবিষ্কার করবেন, নিয়ে যাবেন নতুন উচ্চতায়- এটাই প্রত্যাশা তার ভক্ত-অনুরাগীদের।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :