শুভ-তিশা দেরি করে আসায় পরিচালকের রসিকতা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ২০ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৪:২৬ পিএম, ২০ জানুয়ারি ২০১৮
শুভ-তিশা দেরি করে আসায় পরিচালকের রসিকতা

কলকাতার নির্মাতা অরিন্দম শীল যৌথ প্রযোজনায় নির্মাণ করতে যাচ্ছেন ‘বালিঘর’ নামের চলচ্চিত্র। এটি কলকাতার হয়ে প্রযোজনা করছে নাথিং বিয়ণ্ড সিনেমা ও বাংলাদেশ থেকে প্রযোজনা করবে বেঙ্গল ক্রিয়েশনস।

আজ শনিবার দুপুর ১২টায় রাজধানীর সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হলো দুই প্রযোজনা প্রতিষ্ঠানের মধ্যে সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠান।

কলকাতা থেকে সরাসরি আজ শনিবার ঢাকায় পৌঁছান অরিন্দম শীল। সঙ্গে আসেন তার বন্ধু সংগীত পরিচালক বিক্রম ঘোষ। তাদের অপেক্ষায় নির্ধারিত সময়ের পনেরো মিনিট পরে শুরু হয় অনুষ্ঠান। তবে তখনোও হাজির হতে পারেননি এ ছবিতে কাজ করতে যাওয়া অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও অভিনেতা আরেফিন শুভ।

ততক্ষণে নিজের বক্তব্য রাখতে ডায়াসে চলে বেঙ্গল ক্রিয়েশনসের ব্যবস্থাপনা পরিচালক লুভা নাহিদ চৌধুরী। তখন এলেন তিশা। এরওপর যখন বক্তব্য রাখছিলেন অরিন্দম তখন অনুষ্ঠানে হাজির হন আরেফিন শুভ। তাকে দেখেই ‘বাংলাদেশের শিল্পীরা কী অনুষ্ঠানে দেরি করেই আসে নাকি?’- সবার উদ্দেশ্যে কৌতুক ছলে এমন প্রশ্ন ছুড়ে দেন তিনি।

শুভ অবশ্য পরিচালকের এমন প্রশ্নের জবাবে মজা করেই হাত জোর করে ক্ষমা চান উপস্থিতিদের কাছে। চারদিকে তখন হাসির মিছিল।

এখানেই শেষ নয়। নিজের বক্তব্য শেষ করার আগ মুহূর্তে অরিন্দম জানালেন, তার ছবিটির শুটিং তিনি ফেব্রুয়ারিতেই শুরু করতে চান। যদি বাংলাদেশি শিল্পীরা সময়মতো শুটিংয়ে আসেন ও কাজটি যথা সময়ে শেষ করে দেন তবে চলতি বছরই মুক্তি পাবে ‘বালিঘর’। এসময়ও তিশা-শুভসহ সবাই হেসে উঠেন। সিরিয়াস গল্প আর ইমোশনের সিনেমা নির্মাতা অরিন্দম শীলের পরিমিত রসবোধ বেশ উপভোগ করলেন অনুষ্ঠানের অতিথিরা।

প্রসঙ্গত, চলতি সপ্তাহেই ‘বালিঘর’ সিনেমাটির চিত্রনাট্য যৌথ প্রযোজনার অনুমতির জন্য যৌথ প্রযোজনার নতুন প্রিভিউ কমিটিতে জমা পড়বে। সেখান থেকে গ্রিন সিগন্যাল পেলেই আসছে ফেব্রুয়ারিতে শুরু হবে ছবির শুটিং।

তিশা-শুভ একসঙ্গে অভিনয় করা দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে এটি। তিশা ও শুভ দুজনেই এর আগে যৌথ প্রযোজনার ছবিতে কাজ করলেও ‘বালিঘর’ হতে যাচ্ছে নওশাবার প্রথম যৌথ প্রযোজনার ছবি। আর এই ছবিটি নির্মাতা অরিন্দমের ক্যারিয়ারের নবম ছবি।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com