শুভ'র জন্মদিনেই আসছে ভালো থেকো

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৭ এএম, ২০ জানুয়ারি ২০১৮

জমকালো মহরতের মধ্য দিয়ে ২০১৬ সালের ২০ সেপ্টেম্বর শুরু হয়েছিল ‘ভালো থেকো’ ছবিটির শুটিং। সুষ্ঠুভাবে ছবির শুটিং শেষ হলেও মুক্তির মিছিলে আটকে যায় বেশ কয়েকবার।

এরপর সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পাওয়ার পর নিশ্চিত হয় চলতি বছরের ভালোবাসা দিবসকে সামনে রেখে আগামী ৯ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি দেওয়া হবে। তবে সেই তারিখটি পালটে মুক্তি এগিয়ে এলো আরও এক সপ্তাহ। আগামী ২ ফেব্রুয়ারি এ ছবির নায়ক আরেফিন শুভ'র জন্মদিন। আর এ জন্মদিনেই মুক্তি পেতে যাচ্ছে শুভ ও তানহা জুটির 'ভালো থেকো' ছবিটি।

প্রেম ও মানবতার কথা নিয়ে নির্মিত মৌলিক গল্পের এ ছবিতে জয় ও নীলার চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ ও তানহা তাসনিয়া। এ ছবিতে প্রথমবারের মত জুটি বেঁধে আসছেন তারা।

তাদের দুজনের একজনকে দেখা যাবে আর্কিটেক্টরূপে আরেকজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থী।

আরেফিন শুভ বলেন, 'মানবিক গল্পে নির্মিত হয়েছে ছবিটি। ছবির গল্পটি আমাদের সবাইকে ভাবনার খোরাক দেবে।'

নির্মাতা জাকির হোসেন রাজু বলেন, ‘সিনেমাটি প্রেমের কথা বলবে, মানবতার কথা বলবে। মৌলিক গল্পের এই ছবি চাইলে সবাই একসঙ্গে বসে উপভোগ করতে পারবেন।’

ছবিটির নির্বাহী প্রযোজক জাহিদ হাসান অভি বলেন, ‘শুধু নায়ক হিসেবে নয়, মানুষ হিসেবে শুভ আমার খুব পছন্দের একজন। তাই সিনেমাটি তার জন্মদিনে মুক্তি দিচ্ছি। তার ভক্তরা যেন দিনটিকে বিশেষভাবে পায়।'

দি অভি কথাচিত্র পরিবেশিত 'ভালো থেকো' ছবিতে শুভ-তানহা ছাড়াও আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, আমজাদ হোসেন, অরুণা বিশ্বাস, রেবেকা, এম এ শহীদ, আসিফ ইমরোজ ও তানিন সুবহা।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :