বিয়ের পর ইরেশ যাকেরকে মায়ের শুভেচ্ছা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২১ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮

সব জল্পনার অবসান ঘটিয়ে অবেশেষে বিয়ের মালা গলায় নিলেন অভিনেতা ও প্রযোজক ইরেশ যাকের। গেল রোববার তিনি জনপ্রিয় অভিনেত্রী মিথিলার ছোট বোন মিম রশিদের সঙ্গে আনুষ্ঠানিকভাবেই দাম্পত্য জীবন শুরু করলেন।

বিয়ের পর ছেলেকে শুভেচ্ছা জানিয়েছেন মা সারা যাকের। আজ সোমবার দুপুরে ইরেশের নববধুর সঙ্গে পরিবারের সব সদস্যদের একটি ছবি পোস্ট করে নন্দিত এই অভিনেত্রী লেখেন, ‘১৯৭৩ সালের ফেব্রুয়ারির চার তারিখে আমরা (সারা যাকের ও আলী যাকের) নিয়মিত নাট্য চর্চা শুরু করেছিলাম। দিনটা শুভ। ৪৫ বছর পর ইরেশ বিবাহ বন্ধনে আবদ্ধ। ওদের জীবন সুখে শান্তিতে ভরে উঠুক এই আমার প্রার্থনা।’

অনেক আগেই হয়েছিলো ইরশে-মিমের আঙটি বদল। গেল শুক্রবার হলো গায়ে হলুদের অনুষ্ঠান। আর রোববার সম্পন্ন হলো বিয়ে। জমকালো আয়োজনের বিয়েতে উপস্থিত ছিলেন শোবিজের নানা অঙ্গনের অনেক তারকারা। বিশেষ করে গায়ে হলুদের আয়োজনটি ছিলো নাচে-গানে ভরপুর। সেদিন কোমর দুলিয়ে অতিথিদের আনন্দে মাতিয়ে রাখেন মিমের বড় বোন অভিনেত্রী মিথিলা।

গান গেয়ে শোনান পার্থ বড়ুয়া ও জয়িতা। সেখানে আমন্ত্রিত হয়েছিলেন ইরেশ ও মিমের খুব ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়রা। সব মিলিয়ে ছিলেন শ’ খানেক অতিথি। বনানীতে ইরেশ যাকেরের বাসায় রাত ৮টা থেকে শুরু হয় অনুষ্ঠান। চলে রাত ১২টা পর্যন্ত। আর বিয়ের রাতেও ছিলো হৈ চৈ আর আনন্দের বন্যা।

ইরেশ যাকের আগেই জানিয়েছেন, তাদের বিয়ের বৌভাত অনুষ্ঠিত হবে আগামী মার্চ মাসে। নেপালের কোনো এক মনোরম স্থানে হাজির হবেন অতিথিরা, ইরেশ-মিমের জন্য শুভকামনা নিয়ে।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com