জিতের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছি : মিম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৭ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

এবার কলকাতার সুপারস্টার জিতের বিপরীতে অভিনয় করবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। সম্প্রতি ‘সুলতান’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। যেখানে তার নায়ক হচ্ছেন জিৎ। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন মিম নিজেই।

শনিবার দুপুরে জাগো নিউজকে বিদ্যা সিনহা মিম বলেন, ‘ঠিকই শুনেছেন। দুই দিন আগে ‘সুলতান ছবিতে’ চুক্তিবদ্ধ হয়েছি। এখানে আমার নায়ক জিৎ। সিনেমাটির শুটিং শুরু হবে শিগগিরই।’

জানা গেছে, ভারত-বাংলাদেশ দু-দেশের যৌথ প্রযোজনা ‘সুলতান’ নির্মিত হবে। কলকাতার জিতস ফিল্ম ওয়ার্কসের সাথে সুরিন্দর ফিল্মস ও বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ছবিটি প্রযোজনা করবে।

এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়া কর্ণধার আবদুল আজিজের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জাগো নিউজকে বলেন, ‘আমরা অফিসিয়ালি এখনও ঘোষণা করিনি কিছু। সবকিছু চূড়ান্ত হলে কয়েক দিন পরেই আনুষ্ঠানিকভাবে সব কিছু জানানো হবে।’

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে ভারতে এই ছবির শুটিং শুরু হবে। প্রথম লটের শুটিং চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। এরপর মার্চে বাংলাদেশ ও থাইল্যান্ডে শুটিং হবে। ‘সুলতান’ পরিচালনা করবেন কলকাতার নির্মাতা রাজা চন্দ, যিনি এর আগে ‘চ্যালেঞ্জ ২’, ‘প্রেম করেছি বেশ করেছি’, ‘রংবাজে’ মত হিট ছবির নির্মাতা। যৌথ প্রযোজনার নতুন নীতিমালা মেনেই সুলতান নির্মিত হবে। আগামী ঈদে সুলতান মুক্তি দেয়া হবে।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :