বাপ্পারাজ ও সম্রাটের হাতে নায়করাজের মরণোত্তর সম্মাননা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৩ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৮

কিংবদন্তী অভিনয় শিল্পী বাবা নায়ক রাজ রাজ্জাকের পুরস্কার গ্রহন করলেন তার দুই ছেলে বাপ্পা রাজ ও সম্রাট। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে প্রয়াত নায়ক রাজ্জাককে মরণোত্তর সম্মাননা দিয়েছে চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটি। বৃহস্পতিবার বিকেলে এফডিসিতে সমিতির কার্যালয়ে রাজ্জাকের দুই ছেলে বাপ্পারাজ ও সম্রাটের হাতে সম্মাননা স্মারক ও উত্তরীয় তুলে দেন সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান।

১৯৮৪ সালে শিল্পী সমিতির প্রথম সভাপতি ছিলেন নায়করাজ রাজ্জাক। বিএফডিসিতে বৃহস্পতিবার বিকেলে সমিতির কার্যালয়ে এ অভিনেতার ছেলে নায়ক বাপ্পারাজ ও সম্রাটের হাতে মরণোত্তর সম্মাননা ও উত্তরীয় তুলে দেওয়া হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন রিয়াজ, অঞ্জনা, আলীরাজ, সুব্রত, ফেরদৌস, পপি, পূর্ণিমা, ইমন, নিরব, সাইমন, জ্যাকি আলমগীর, জেসমিন প্রমুখ। চলচ্চিত্রে বিশেষ অবদানের জন্য নায়করাজকে এ সম্মাননা দেয় সমিতি। এ সময় তার দুই ছেলে সমিতির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে, চলচ্চিত্র শিল্পী সমিতি ২৯ জানুয়ারি গাজীপুরে বার্ষিক বনভোজনের আয়োজন করে। সেখানেও বেশ কয়েকজন গুণী শিল্পীদের সম্মান জানানো হয়। তালিকায় ছিলেন সোহেল রানা, ফারুক, সুচন্দা, ববিতা, আলমগীর, অঞ্জনা, চম্পা, রুবেল ও শাবনূর

জায়েদ খান জানান, গত ৩০ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে চলচ্চিত্রের জ্যেষ্ঠ অভিনয়শিল্পী সোহেল রানা, ফারুক, সুচন্দা, ববিতা, আলমগীর, অঞ্জনা, চম্পা, রুবেল ও শাবনূরকে সম্মাননা দেওয়া হয়েছে।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :