শাকিবের নায়িকা এবার কলকাতার পায়েল, থাকছেন বুবলীও

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪১ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

আরও একটি নতুন ছবিতে জুটি বাঁধতে চলেছেন হালের জনপ্রিয় জুটি শাকিব খান ও বুবলী। ছবির নাম ‘খান ক্যাপ্টেন’। দিন পাঁচেক আগেই জানা গিয়েছিল এ ছবিতে অভিনয় করবেন শাকিব। তখন থেকেই চলছিল আলোচনা, কে হবেন এ ছবির নায়িকা। অবশেষে জানা গেল, বুবলী থাকছেন।

উত্তম আকাশের পরিচালনায় ছবিটি নির্মিত হবে শাপলা মিডিয়ার প্রযোজনায়। বুবলীকে নায়িকা হিসেবে নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান। সেইসঙ্গে তিনি জানালেন, ছবিতে শাকিব ক্যাপ্টেনগিরি করবেন আরও এক নায়িকার সঙ্গে। তিনি হলেন কলকাতার অভিনেত্রী পায়েল মুখার্জি। এরই মধ্যে টালিগঞ্জের বেশকিছু ছবিতে কাজ করেছেন তিনি। তার অভিনীত ও রাজ মুখার্জির পরিচালনায় ‘ফাঁস’ নামের ছবিটি বেশ আলোচিত ছিল।

জাগো নিউজকে আজ শনিবার দুপুরে সেলিম খান বলেন, ‘শাকিব খান মানেই জমজমাট সিনেমা। তাকে নিয়ে সিনেমা করলেই হিট। ‘আমি নেতা হবো’ খুব ভালো চলছে। সেই ধারাবাহিকতায় আরও একটি নতুন ছবি হাতে নিয়েছি। ‘ক্যাপ্টেন খান’ নামের সেই ছবিতে শাকিব খানের নায়িকা দুইজন। একজন কলকাতার পায়েল মুখার্জি ও অন্যজন আমাদের বুবলী। আশা করছি জমজমাট সিনেমা হবে এটি।’

মুঠোফোনে পায়েল আজ দুপুরে জাগো নিউজকে জানালেন, ‘কথা সত্য। আমি ছবিটিতে কাজ করতে যাচ্ছি। শিগগিরই আনুষ্ঠানিকভাবে ছবিটিতে চুক্তিবদ্ধ হবো। বাংলাদেশে এটি আমার দ্বিতীয় ছবি হতে যাচ্ছে।’

jagonews24

আগামী ২০ মার্চ থেকে কলকাতায় শুরু হবে ছবিটির শুটিং। এরপর দেশ ও দেশের বাইরের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হবে ‘ক্যাপ্টেন খান’।

এর আগে পায়েল মুখার্জি বাংলাদেশের প্রথম ছবিতে চুক্তিবদ্ধ হন ফেরদৌসের বিপরীতে। এহসান ও বাপ্পিরন যৌথ পরিচালনায় ছবিটির নাম ‘শ্যাওলা’।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :