আবোল-তাবোলের উৎসবে রোজিনা-বাঁধন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৪ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৮

স্বনামধন্য শিশু সংগঠন আবোল-তাবোল। রাজবাড়ীর এই সংগঠনটি সম্প্রতি জাকজমকপূর্ণভাবে পালিত করতে যাচ্ছে রজতজয়ন্তী উৎসব। পল্লীকবির মধুর চরণ ‘তুমি যাবে ভাই, যাবে মোর সাথে’কে সঙ্গী করে মার্চের ১, ২ ও ৩ তারিখে অনুষ্ঠিত হবে আবোল তাবোলের নবীন-প্রবীনদের নিয়ে এই মিলনমেলা।

দীর্ঘ ২৫ বছর ধরে চলা এই সংগঠনের রজতজয়ন্তী উৎসবে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজবাড়ীর মেয়ে চিত্রনায়িকা রোজিনা। আরও থাকবেন অভিনেতা খায়রুল আলম সবুজ, অভিনেত্রী আফরোজা বানু, অভিনেত্রী আজমেরী হক বাঁধন, নাট্যনির্মাতা অরুণ চৌধুরী ও চয়নিকা চৌধুরী, অভিনেতা টুটুল চৌধুরীসহ রঙিন জগতের সব তারকারা।

রাজবাড়ীর বড়পুলে অবস্থিত স্টেডিয়ামের পাশে আবোল তাবোল ভবনে তিনদিন ব্যাপী এই উৎসবের থাকছে মনোজ্ঞ শোভাযাত্রা, অতিথি তারকাদের সংবর্ধনা এবং শুভেচ্ছা বিনিময়। জেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের পরিবেশনা, নবীন-প্রবীন আবোল-তাবোলদের স্মৃতিচারণসহ আরো অনেক পর্ব।

সংগঠনের সভাপতি এড. দেবাহূতি চক্রবতী বলেন, ‘২৫ বছর উদযাপনে দেশে ও দেশের বাইরে বিভিন্ন সেক্টরে ছড়িয়ে ছিটিয়ে থাকা সব আবোল-তাবোলের মিলনমেলায় অচিরেই মুখর হবে রাজবাড়ী। একটি শিশু সংগঠন হিসেবে এই দীর্ঘ যাত্রা ছিল অনেকাংশে আনন্দের।’

উৎসবে তিনদিনে তিনটি পর্বে ভাগ করা হয়েছে এই অনুষ্ঠান। শুরবার সকাল ৯ টায় থাকছে মনোজ্ঞ শোভাযাত্রা। প্রতিদিন বিকাল ৫টা থেকে রাত ১০ পর্যন্ত চলবে মূল অনুষ্ঠান।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :