‘আপনাদের জামাইকে নিয়ে এলাম’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৭ পিএম, ২৮ মার্চ ২০১৮
ছবি- মাহবুব আলম

‘ঢাকায় আমার মামার বাড়ি। আমাদের বাড়ি ছিল ফরিদপুরে। অনেক দিন নিজের দেশে আসা হয়নি। এতদিন পরে যখন আসলাম আপনাদের জামাইকে তুলে নিয়েই আসলাম। তার বইয়ের মোড়ক উম্মোচন করতে।’- হাসি মুখে কথাগুলো বলছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ও নির্মাতা ও অভিনেতা অঞ্জন দত্তের স্ত্রী ছন্দা।

মঙ্গলবার রাজধানীর বিশ্ব সাহিত্য কেন্দ্রে অঞ্জন দত্তের আত্মজীবনী ‘অঞ্জনযাত্রা’ বইটির মোড়ক উম্মোচন অনুষ্ঠানে শিল্পীর সঙ্গেই এসেছিলেন ছন্দা। বইটির মোড়ক খোলার আগে বাংলাদেশে আসার অনুভূতি প্রকাশ করতে গিয়ে কথাগুলো বলেন তিনি।

ছন্দা বলেন, ‘ঢাকার মাছ ও বিরিয়ানি খেতে ভীষণ ভালো লেগেছে। আপনাদের অাতিথেয়তায় মুগ্ধ হয়েছি। ঢাকায় মামাবাড়িতে এসেছি অনেকবার। অনেকদিন পরে নিজের দেশে এসে অন্যরকম এক অনুভূতি কাজ করছে।’

বইটি লিখেছেন তরুণ লেখক সাজ্জাদ হুসাইন। বইটি প্রকাশ করেছে ছাপাখানার ভূত। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। বইটি সংগ্রহ করার জন্য অগ্রীম মূল্য পরিশোধ করেছিলেন অনেকেই। তাদের বই ও তার সঙ্গে অটোগ্রাফ দেন অঞ্জন দত্ত। অনুষ্ঠানের শেষ পর্যন্ত যারা উপস্থিত ছিলেন তারা ছিলেন সোভাগ্যবান। কারণ সব শেষে খেয়ালি মানুষটি গান গেয়ে শোনান সবাইকে।

এমএবি/এলএ/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]