যারা কাজ করছে তাদের যেন ডিস্টার্ব না হয় : শাকিব খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৬ এএম, ২৯ মার্চ ২০১৮ | আপডেট: ১২:০০ পিএম, ২৯ মার্চ ২০১৮

‘ভালো সিনেমা করতে না পারলে সিনেমা করার দরকার নেই। হোটেলে ভালো খাবার না থাকলে সে হোটেলে কেউ খেতে যাবে না। এসকে ফিল্মস অনেক ভালো ভালো ছবি প্রযোজনা করতে চায়। বিশ্বমানের ছবি উপহার দিতে চায়। যারা কাজ করছে তাদের যেন ডিস্টার্ব না হয় সেই দিকে আমাদের খেয়াল রাখা উচিৎ।’ কথাগুলো বলছিলেন দেশের নম্বর ওয়ান হিরো শাকিব খান।

বুধবার (২৮ মার্চ) ছিল ঢাকাই সিনেমার এই সুপারস্টারের জন্মদিন। এ উপলক্ষে সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে নিজের ইউটিউব চ্যানেলের উদ্বোধন করেন শাকিব খান। রাজধানীর হোটেল ওয়েস্টিনে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজসহ অনেকে।

এই অনুষ্ঠানে নিজেকে আরও এক ধাপ এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করে শাকিব খান বলেন, ‘যুগের সঙ্গে তাল মিলিয়ে অনেক কিছুই বদলে যাচ্ছে। প্রেক্ষাগৃহ ও টেলিভিশন ছাড়াও ডিজিটাল প্ল্যাটফর্ম এখন বিনোদনের বড় একটি মাধ্যম। আর শুধু তাই নয়, অনেক সময় ভুল তথ্য দিয়ে শিল্পীকে মানসিকভাবে ক্ষতিগ্রস্ত করতে চান অনেকে। সে ক্ষেত্রেও শিল্পীর আসল কথাগুলো এই মাধ্যম থেকে প্রকাশ করা সম্ভব। আশাকরি আপনারা আমার সাথে থাকবেন। আমার চ্যানেলের সাথে থাকবেন।’

s

অনুষ্ঠানে জানানো হয়, শাকিব খান প্রযোজিত নতুন সিনেমাগুলো এই চ্যানেলে পাওয়া যাবে। ‘শাকিব খান অফিসিয়াল’ নামে এই চ্যানেলে আরও প্রকাশ করা হবে শাকিব অভিনীত সিনেমার ভিডিও, গান, ট্রেইলার, বিহাইন্ড দ্য সিনসহ বিভিন্ন প্রচারমূলক ভিডিও।

অনুষ্ঠানে শাকিব খান তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস নিয়ে আরও জানান, শুধু দেশে নয় এবার কলকাতাতেও বিনিয়োগ করবেন তিনি।

কথায় কথায় জন্মদিনে ভক্তদের কথাও স্মরণ করেন তিনি। স্বীকার করেন ভক্তদের কারণেই তিনি সুপারস্টার। আলোচনা শেষে তিনি জন্মদিনের কেক কাটেন।

উল্লেখ্য, বঙ্গ প্ল্যাটফর্ম থেকে চালু হয়েছে শাকিব খানের ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’।

এমএবি/বিএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com