ভারতীয় গণমাধ্যমে শাকিব-অপুর ছেলে আব্রাম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ৩১ মার্চ ২০১৮

বাবা ও মা দুজনেই বড় তারকা। তাদের সেই তারকাখ্যাতিতে ভাগ বসিয়েছেন একমাত্র পুত্র সন্তান আব্রাম খান জয়ও। যেদিন থেকে অপু বিশ্বাস প্রকাশ্যে নিয়ে আসেন তার ও শাকিব খানের ছেলেকে সেদিন থেকেই জয় বিরাট সেলিব্রেটি। এরপর থেকেই তাকে নিয়ে মাতামাতি শুরু।

ফেসবুকে দেখা গেছে এই দুই তারকার ভক্তরা দেদারছে জয়কে প্রোফাইল ছবিতে ঠাঁই দিয়েছেন। যেখানেই যাচ্ছে জয় সেখানেই কেড়ে নিচ্ছে প্রচারণার আলো। দেশের গন্ডি পেরিয়ে জয়ের বন্দনা এখন ওপার বাংলাতেও। কিছুদিন আগে শাকিব পুত্র আব্রাম খান জয় গিয়েছিলো কলকাতায় বাবার শুটিং সেটে! এরপরই কলকাতার দু’একজন নামী-দামি নায়িকা ও সহকর্মীরা তাকে নিয়ে ছবি তুলেন। সেই ছবি ভাইরাল হয় ফেসবুক-টুইটারে।

এবার জয়ের নাম এলো ভারতের গণমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’র সংবাদে। সেখানে ‘মিট দ্য আদার আব্রাম খান’ শিরোনামের খবরে জয়কে শাহরুখ খানের পুত্র আব্রাম খানের সঙ্গে তুলনা করা হয়েছে। বলা হয়েছে, শাহরুখ খানের পুত্র আব্রামের সঙ্গে ভারতীয়দের পরিচয়-ভালোবাসা তো রয়েছেই। এবার আরও একজন আব্রাম খান আমাদের নজর কেড়েছে, যে কি না বাংলাদেশের সুপারস্টারের শাকিব খানের পুত্র।

বোঝাই যাচ্ছে বাবা-মায়ের মতো আব্রাম খান জয়ও সবার নজর কাড়তে শিখে গেছেন।

এলএ/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]