গোল্লাছুটে পুরান ঢাকাইয়া নিলয় ও সাবিলা নূর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫০ এএম, ০৮ এপ্রিল ২০১৮

ছোট পর্দায় তরুণদের মধ্যে বেশ জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। ক্যারিয়ারের অল্প সময়েই নান্দনিক অভিনয় আর শৈল্পিক গুণে কেড়েছেন দর্শক হৃদয় আর গড়েছেন নিজের শক্ত অবস্থান। আর তাই মাঝে কিছুদিন অভিনয় থেকে একটু বিরতিতে থাকলেও দর্শকপ্রিয়তা কমেনি এতটুকুও। এখন আবারও নিয়মিত কাজ করছেন। তবে যা-ই করছেন খুব বেছে বেছে।

সম্প্রতি তিনি রাজধানীর উত্তরায় নতুন একটি নাটকের কাজ শেষ করেছেন। নাটকের নাম 'গোল্লাছুট'। শ্রাবণী ফেরদৌসের রচনায় নাটকটি পরিচালনা করেছেন গুণী নির্মাতা শুভ্র খান।

পুরান ঢাকার মেয়ে নীলা একটু শান্তশিষ্ট হলেও চালচলনে অনেকটা উগ্র। পাড়ার বন্ধু-বান্ধবদের নিয়ে সারাক্ষণ এদিক ওদিক ঘুরে বেড়ায় আর আড্ডা দেয়; যা পাড়ার অন্যরা মেনে নিতে পারে না।

এদিকে শফিকও পুরান ঢাকার ছেলে, কিন্তু একটু অন্যরকম। শফিককে মনে মনে পছন্দ করে নীলা কিন্তু তা বলতে পারে না। একটা সময় সবাই মিলে নীলার বিয়ের জন্য উঠে পড়ে লাগে আর তখনই বাঁধে বিপত্তি। এমনই এক গল্পে নির্মিত হয়েছে নাটকটি।

এখানে নীলা চরিত্রে রয়েছেন সাবিলা নূর, আর শফিক চরিত্রে অভিনয় করেছেন নিলয় আলমগীর

সাবিলা নূর বলেন, ‘পুরান ঢাকার একজন মেয়ের চিত্রে কাজ করেছি। গল্পে একটু ভিন্নতা না থাকলে আমি কাজ করি না। এ নাটকের গল্পটা আমার ভীষণ পছন্দ হয়েছে। এখানে পুরান ঢাকার ভাষায় কথা বলতে হয়েছে। অনেক মজা লেগেছে কাজ করে’।

আসছে ঈদে কোনো একটি বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচার হবে।

আইএন/এমএবি/এমএমজেড/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]