নুসরাত ফারিয়ার ‘পটাকা’ আসছে ২৬ এপ্রিল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৩ এএম, ১৬ এপ্রিল ২০১৮
নুসরাত ফারিয়ার ‘পটাকা’ আসছে ২৬ এপ্রিল

এবার গান গাইলেন জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া -দুই বাংলার সিংহভাগ সংবাদ মাধ্যমের দৌলতে খবরটি ইতোমধ্যে জেনে গেছেন তার ভক্ত-সমালোচকরা। তবে ‘পটাকা’ নামের আলোচিত এই গানও ভিডিওটি প্রকাশের ব্যানার ও তারিখ কিছুই জানানি। এসব তথ্য এবার প্রকাশ হলো গানটির পোস্টারের মাধ্যমে। ‘পটাকা’র প্রথম দর্শন (পোস্টার) প্রকাশ করেছে প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি।

ফারিয়া জানান, পোস্টারের প্রথম ঝলকের পর সিএমভি’র ইউটিউব চ্যানেলে ২১ এপ্রিল মুক্তি পাবে ‘পটাকা’র ট্রেলার। এরপর ২৬ এপ্রিল একই চ্যানেলে মুক্তি পাবে পুরো মিউজিক ভিডিওটি।

অনেকটা চুপিসারে গত বছর ডিসেম্বরে ‘পটাকা’ গানের রেকর্ডিং করেন ফারিয়া। জানান, প্রায় ৬ মাস অনুশীলন করে তারপর এ গানের রেকর্ডিংয়ে দাঁড়িয়েছেন।

গানটির কথা লিখেছেন রাকিব রাহুল। এর সুর-সংগীত করেছেন প্রীতম হাসান। গানটির ভিডিও কোরিওগ্রাফি ও পরিচালনা করেছেন ভারতের পরিচালক বাবা যাদব। চমক থাকছে আরও। যা এখনই বলতে চাইছেন না নুসরাত। তার ভাষায়, ‘বলে দিলে চমক থাকলো কই!’

তবে পুরো গান-ভিডিও প্রসঙ্গে তার মন্তব্য এমন, ‘এটা অনেক সুন্দর একটা গান। মানুষ এই গানটিকে অনুভব করবেন এবং গানের তালে তালে নাচবেন। সেই প্রত্যাশাই করি।’

নুসরাত ফারিয়া আরও জানান, ‘পটাকা’ সিএমভি-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেল ছাড়াও এক্সক্লুসিভলি দেখা যাবে ভিডিও স্ট্রিমিং সাইট বাংলাফ্লিক্স-এ।

এমএবি/আরএস/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com