গান গাইলেন অভিনেতা নাঈম, মডেল হৃদি শেখ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ২৩ এপ্রিল ২০১৮

টিভি পর্দার দর্শকপ্রিয় অভিনেতা এফএস নাঈম। অভিনেতার বাইরে তার আরেকটি যোগ্যতা আছে, তিনি ভালো গান করেন। অভিনয়ের প্রতি মনযোগী হতে গিয়ে নিয়মিত গান গাওয়ার ইচ্ছের ইতি টেনেছিলেন অনেক আগেই।

তবে সেই পুরোনো পরিচয়ে আবারও ফিরলেন নাঈম। দর্শকদের সামনে আবারো হাজির হচ্ছেন গায়ক হিসেবে। প্রথমবারের মতো প্রকাশ করতে যাচ্ছেন নিজের গাওয়া গান। শিরোনাম ‘তোমাকে’। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানের কথা ও সুরও করেছেন নাঈম নিজেই। এর সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ।

এরই মধ্যে গানটির মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। এটি নির্দেশনা দিয়েছেন রাজু রাজ। মিউজিক ভিডিওটিতে নাঈমের সঙ্গে মডেল হয়েছেন ম্যাঙ্গোলি চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন ৩-এর চ্যাম্পিয়ন হৃদি শেখ। সম্প্রতি কক্সবাজারের বেশ কয়েকটি মনোরম লোকেশনে এ গানটির চিত্রায়নের কাজ শেষ হয়েছে।

নাঈম বলেন, ‘একটা নাটকের ডাবিংয়ের সময় স্টুডিওতে শখের বসে এই গানটি গেয়েছিলাম। তখন সংগীত পরিচালক রেজওয়ান শেখ গানটি রেকর্ড করে একটা ছোট্ট মিউজিক ভিডিও করে আমাকে দেখান। পরে রেজওয়ান শেখ অনেক অনুরোধ করেন গানটিতে নতুন করে কণ্ঠ দেওয়ার জন্য। এরপর নতুন করে গানটি আমার কণ্ঠে রেকর্ড করা হয়। একটা অন্য রকম অনুভূতি কাজ করছে নিজের ভেতরে।’

উল্লেখ্য, প্রায় ১৫ বছর আগে নিয়মিত গান করতেন নাঈম। সে সময় একটি ব্যান্ডের দলও ছিল তার। দলটি নিয়ে নিয়মিত স্টেজ শো করতেন তারা।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :