হলুদ সন্ধ্যায় রঙিন নাবিলা, বিয়ে বৃহস্পতিবার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৯ পিএম, ২৪ এপ্রিল ২০১৮

জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হল আয়নাবাজি খ্যাত নায়িকা নাবিলার হলুদ সন্ধ্যা। রাজধানীর গুলশানের একটি কনভেনশন সেন্টারে গতকাল সোমবার অনুষ্ঠিত হয়েছে গায়ে হলুদের অনুষ্ঠান। রঙিন সাজে হাজির হয়েছিলেন নাবিলা।

আর নাবিলার গায়ে হলুদ অনুষ্ঠানে দুই পরিবারের কাছের মানুষজনের সঙ্গে উপস্থিত ছিলেন শোবিজ পাড়ার মানুষরাও। আনন্দ আয়োজনে নাবিলা ও জোবায়দুল হকের জন্য শুভকামনা জানান সবাই।

আগামী ২৬ এপ্রিল বিয়ে। এরপর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের পরের দিন নবদম্পতি উড়াল দেবেন যুক্তরাজ্যের ম্যানচেস্টারে। তবে হানিমুনে নয়, বরং বর জোবাইদুল হকের প্রাতিষ্ঠানিক কাজে সঙ্গ দিতেই সেখানে যাচ্ছেন এই তারকা অভিনেত্রী।

নাবিলা ১৫ বছর সৌদি আরবে ছিলেন। সেখানেই বড় হয়েছেন। পরবর্তীতে বাংলাদেশে ফিরে আসেন। পড়ালেখার পাশাপাশি ২০০৬ সালে টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেন। অমিতাভ রেজা পরিচালিত ‘আয়নাবাজি’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। চঞ্চল চৌধুরীর বিপরীতে অভিনয় করেন নাবিলা।

এমএবি/এলএ/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]