তাদের ‘রাস্তা’ এখন সবার জন্য উন্মুক্ত (ভিডিও)

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ২৭ এপ্রিল ২০১৮

একটি ‘রাস্তা’ তৈরি হয়েছে। এর কারিগর হচ্ছেন তিনজন; রবিউল ইসলাম জীবন, জুয়েল মোর্শেদ ও পড়শী। তাদের সমন্বিত প্রচেষ্টায় তৈরি ‘রাস্তা’ এবার সবার জন্য উন্মুক্ত হয়েছে। চাইলে আপনিও হেঁটে নিতে পারেন সেই ‘রাস্তা’য়।

কথাগুলো বুঝতে খানিক অসুবিধে হচ্ছে? তবে বিস্তারিত জেনে নিই চলুন। তরুণ গায়িকা পড়শী প্রায় এক বছর পর নিজের নতুন গান নিয়ে এসেছেন। সেই গানের নামই ‘রাস্তা’। লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর ও সংগীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।

প্রকাশের মাত্র এক রাতেই গানটি দারুণ সাড়া ফেলেছে। এরই মধ্যে ‘রাস্তা’ উপভোগ করে ফেলেছেন দুই লক্ষাধিক দর্শক। অচিরেই গানটি দারুণ সাফল্য পাবে বলে ধারণা করছেন সবাই।

‘রাস্তা’ প্রসঙ্গে পড়শী বলেন, ‘গত এক বছর সিনেমার প্লেব্যাক ও স্টেজ শো নিয়ে ব্যস্ত ছিলাম। তাছাড়া বিদেশের কিছু কাজের ব্যাপারেও ব্যস্ততা ছিলো। তাই নিজের একক গান বা মিউজিক ভিডিও করা হয়নি। অবশেষে ভক্তদের জন্য এই ‘রাস্তা’ উপহার দিলাম। আর তারাও বেশ ভালো সাড়া দিচ্ছেন। আশা করি এই ‘রাস্তা’ সবার ভালোবাসায় আরো অনেক দূর যাবে।’

গীতিকার রবিউল ইসলাম জীবন বলেন, ‘রাস্তা’ গানটি লিখেছিলাম অনেক আগেই। এটা অডিও আকারে গত বছর প্রকাশ হয়েছিলো। পড়শীর কণ্ঠে এটাই প্রথম রক গান। সে দারুণ গেয়েছে। আশা করি সবার ভালো লাগবে গানটি।

জুয়েল মোর্শেদ বলেন, ‘গানটির কথাগুলো খুব সুন্দর। একটু রক ঘরানার সুর-সংগীত করেছি। পড়শীও ভালো গেয়েছে। আর ‘রাস্তা’র ভিডিওটাও দারুণ লেগেছে আমার কাছে। দর্শক-শ্রোতাদেরও ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।’

‘রাস্তা’র ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। পুরান ঢাকার একটি শুটিংস্পটে সেট তৈরি করে নির্মিত হয়েছে এই মিউজিক ভিডিও।

রাস্তা গান :

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]