পাপ কাহিনী ছবিতে গাইলেন শাওন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ৩০ এপ্রিল ২০১৮

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন। তিনি চমৎকার গানও করেন। নিজের পরিচালনায় ‘কৃষ্ণপক্ষ’ ছবিতে গান গেয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন। স্বামী হুমায়ূন আহমেদ ছিলেন শাওনের গানের গুণমুগ্ধ শ্রোতা।

নতুন খবর হলো, সম্প্রতি নতুন একটি ছবির গানে কণ্ঠ দিয়েছেন শাওন। উপস্থাপক, অভিনেতা ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘পাপ কাহিনী’ সিনেমার একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গানের শিরোনাম ‘আহারে’। শাহরিয়ার নাজিম জয়ের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন শান। সম্প্রতি রাজধানীর একটি স্টুডিওতে গানের রেকর্ডিং সম্প্ন্ন হয়েছে।

শাহরিয়ার নাজিম জয় গানটি প্রসঙ্গে বলেন, ‘একটি শ্রুতিমধুর গান করার চেষ্টা করেছি আমরা। মেহের আফরোজ শাওন খুব ভালো গান করেন। এই গানের তার প্রমাণ আবারও পাবেন শ্রোতারা।’

চলচ্চিত্র জগতের কাহিনি নিয়ে নির্মিত এই সিনেমাটির গল্প লিখেছেন জয় নিজেই। এ ছবির প্রধান চরিত্রে অভিনয় করবেন সোহানা সাবা, তমা মির্জা, ইমন, আনিসুর রহমান মিলন, শহীদুজ্জামান সেলিমসহ আরও অনেকে।

গানটি প্রসঙ্গে শাওন জাগো নিউজকে বলেন, ‌‘অনেক দিন পর সিনেমার গানে প্লেব্যাক করেছি। সর্বশেষ মাসুদ আখন্দের ‘স্বপ্নপোকা’ শিরোনামের ছবিতে বেলাল খানের সুরে একটি গানে কন্ঠ দিয়েছিলাম। এরপর আর করা হয়নি। এই গানের কথা ও সুর পছন্দ হওয়ায় কণ্ঠ দিয়েছি। আশা করছি ‘পাপ কাহিনী’ ছবির ‘আহারে’ গানটি সবার মুখে মুখে থাকবে।’

এদিকে শাওন বর্তমানে আসছে ঈদের জন্য নতুন কাজ নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]