সালমানের কাছে হার মানলেন করণ জোহর

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৭ পিএম, ২০ মে ২০১৮

বলিউড সুপারস্টার সালমান খানের নতুন ছবি ‘রেস থ্রি’ এর পোস্টার, ট্রেলার এরই মধ্যে দর্শকরে মন জয় করেছে। আগামী ১৫ জুন মুক্তি পাবে ছবিটি। একই দিনে মুক্তি পাবে বলিউডের জনপ্রিয় নির্মাতা করণ জোহর পরিচালিত ‘লাস্ট স্টোরিজ’ ছবিটি। লড়াই জমার কথা দুই ছবির মধ্যে। কিন্তু আগে ভাগেই সালমানের কাছে হার মেনে নিলেন করণ জোহর।

‘লাস্ট স্টোরিজ’ ছবিটি যৌথভাবে পরিচালনা করেন করণ জোহর, জোয়া আখতার,দীবারক ও অনুরাগ। ছবিটিতে অভিনয় করেন সঞ্জয় কাপুর,নেহা ধুপিয়া, মনিষা কৈরালাসহ আরো অনেকে।

‘লাস্ট স্টোরিজ’ ছবির টেলার প্রকাশ করার সময় এক অনুষ্ঠানে করণ জোহরকে জিজ্ঞেস করা হয়েছিলো যে ‘লাস্ট স্টোরিজ’ সালমান খানের ‘রেস থ্রি’ কে পরাজিত করতে পারবে কি না? করণ বলেছেন ,‘অবশ্যই না’ ।

পঁয়তাল্লিশ বছর বয়সী এই চলচ্চিত্র পরিচালক বলেন,“সালমান খান ভিন্ন ভিন্ন প্লাটফর্মের ওপর কাজ করেন এবং তিনি মুলধারা চলচ্চিত্রের জগতে অনেক এগিয়ে। সালমান খানের ‘রেস থ্রি’ এর সাথে লড়াই করার মতো ক্ষমতা আমার নেই। আমরা চারজন চলচ্চিত্র নির্মাতা আমাদের ছোট্ট ছবিটি ভালোভাবে সম্পন্ন করতে পেরে আনন্দিত। আর এজন্য আমরা ‘নেটফ্লিক্স’ এর কাছে কৃতজ্ঞ।”

‘রেস থ্রি’ সম্পর্কে করণের শেষের বক্তব্য ছিলো এইরকম, “এটি রেমো ডি সুজা পরিচালিত একটি বিশাল বাণিজ্য সফল ছবি হতে যাচ্ছে।এটি একটি সম্পূর্ণ ভিন্ন ধাঁচের চলচ্চিত্র। আমরা ‘রেস থ্রি’র সাথে প্রতিদ্বন্দ্বিতা করছি না।” গত শুক্রবারের এক অনুষ্ঠানে সালমান খান বলেন,‘আমরা জনি,আগামী ১৫ই জুন একজন ব্যক্তি রেস থ্রির টিকেট কিনবেন। তিনি হলেন করণ জোহর।’

এইচএ/এমএবি/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]