বাগদান হয়ে গেছে দেব-রুক্মীনীর?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ৩০ মে ২০১৮

কলকাতার সিনেমায় আলোচিত জুটি দেব-রুক্মিনী। তাদের বাস্তব প্রেম নিয়ে মুখরোচক গল্পের শেষ নেই। কখনো কখনো শোনা যায় তারা বিয়ে করে ফেলেছেন। আবার কখনো শোনা যায়, বিয়ের আয়োজন করতে যাচ্ছেন।

সম্প্রতি কলকাতার সু-পরিচিত এক গণমাধ্যমের খবর, গোপনে বাগদান সেরেছেন দেব-রুক্মিনী। এমনটা নাকি রুক্মিনী নিজের মুখে স্বীকারও করেছেন।

গণমাধ্যমটিতে বলা হয়েছে, পরিচালক শাশ্বত চট্টোপাধ্যায় তার নতুন ছবির জন্য দেবের সঙ্গে স্ক্রিপ্ট নিয়ে মিটিং করছিলেন। ওখানে হুট করে হাজির হন রুক্মিনী। এরপর শাশ্বত চট্টোপাধ্যায় রুক্মিনীকে প্রশ্ন করেন, ছবিতে দেবের সঙ্গে না থাকার পরেও কেন এসেছেন স্ক্রিপ্ট মিটিংয়ে? পাল্টা জবাবে ‘চ্যাম্প’ ছবির এই নায়িকা উত্তর দেন এভাবে, শাশ্বত কেন তার মুভি প্রিমিয়ারে বউকে নিয়ে যান! সঙ্গে রুক্মিনী আরও জানিয়ে দেন, তিনি দেবের বাগদত্তা!

সুতরাং তিনি যে দেবের সব কিছুর সমান অংশীদার তা বলার আর অপেক্ষা রাখে না। তখনই রুক্মিনীর সঙ্গে দেব তার বন্ধুত্বের ট্যাগ খুলে ফেলেন। স্পষ্ট জানিয়ে দেন, রুক্মিনী তার বাগদত্তা। এর মধ্য দিয়ে, রুক্মিনীর বাম হাতের অনামিকায় (আঙুল) -এ ‘এনগেজমেন্ট আংটি’ নিয়ে যে জল্পনা ছিল, সেই জট এবার খুলে গেল। জানা গেল, অনেক আগেই নাকি বাগদান সেরেছেন দেব-রুক্মিনী। আর টলিউডে এখন এটাই আলোচ্য সবখানে।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com