অবশেষে ‘দহন’ সিনেমার মায়া মম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ২৩ জুন ২০১৮

দহন সিনেমায় ‘মায়া’ চরিত্রে কে অভিনয় করবেন? এ বিষয়টি নিয়ে জল ঘোলা হয়েছে অনেক। প্রথমে নাম এসেছিল বাঁধনের। ছবিটির সঙ্গে যুক্ত হয়েও পরে ছেড়ে দিয়েছেন তিনি। এরপর শোনা গিয়েছিল এই চরিত্রটিতে অভিনয় করবেন পূর্ণিমা। না সেটাও হয়নি। নানান নাটকীয়তার পর অবশেষে রায়হান রাফি পরিচালিত ‘দহন’ চলচ্চিত্রে মায়া চরিত্রে অভিনয় শুরু করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী মম।

সম্প্রতি রাজধানীর জোনাকী সিনেমা হলের সামনে দৃশ্যধারণের মধ্যদিয়ে মম ‘দহন’ চলচ্চিত্রের শুটিং শুরু করেন। তবে, মায়া চরিত্রের বিষদ বর্ণনা দিতে এখনই রাজি নন নির্মাতা রায়হান রাফি।

সর্বশেষ মম’কে নিয়েই কাজ শুরু করা প্রসঙ্গে রায়হান রাফি বলেন, ‘মায়া চরিত্রে অভিনয়ের জন্য মম আপুই পারফেক্ট। কারণ একই সঙ্গে গ্ল্যামারাস এবং অভিনয় জানা একজন অভিনেত্রীই আমাদের প্রয়োজন ছিল। পরে ভেবে দেখলাম যে এই চরিত্রের জন্য মম আপু ঠিক হবের চরিত্রটির জন্য।’

জাকিয়া বারী মম বলেন, ‘দহন’-এ কাজ করা নিয়ে আমি সত্যিই অনেক উচ্ছ্বসিত। আমার প্রতি রাফির অগাধ বিশ্বাস আমাকে মুগ্ধ করেছে। যে নির্মাতা আমার অভিনয়ের উপর আস্থা রাখেন আমি তার কাজটি সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে করার চেষ্টা করি। দহন’র কাজ যেন ভালোভাবে শেষ করতে পারি এ জন্য সবার কাছে দোয়া চাই।

২১ জুন শুটিং শুরু করেছেন মম। আগামী ১৫ দিন টানা এ ছবির শুটিং নিয়েই ব্যস্ত থাকবেন তিনি। ছবিটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :