শ্যামল-ঊর্মিলার ‘মোহমায়া’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪৭ এএম, ২১ জুলাই ২০১৮

জয় একজন সাইক্রিয়াটিস্ট আর মিতু জয়ের স্ত্রী। মিতু বেশ ধৈর্যশীল, শান্ত স্বভাবের ও মিষ্টি একটি মেয়ে। তারা দুজন স্বাভাবিক দাম্পত্য জীবন-যাপন করতে থাকে। মিতুর প্রতিটি ব্যাপারই জয় গুরুত্ব দেয়। মিতুও জয়ের সাথে তার সম্পর্কের ব্যাপারে খুব সচেতন। হঠাৎ হাসান নামের এক মানসিক রোগী জয়ের কাছে আসে। জয় হাসানের চিকিৎসা করতে থাকে। চিকিৎসা চলাকালীন সময়ে জয় ও হাসানের মাঝে একধরনের ঘনিষ্ঠতা তৈরি হয়। হাসান আসার কারণে জয় ও মিতুর দাম্পত্য জীবনে একটি অজানা গল্পের সূত্রপাত ঘটে। এমনই একটি গল্প নিয়ে নির্মিত হচ্ছে নাটক ‘মোহমায়া’।

কারুকাজ প্রোডাকশনের ব্যানারে ‘মোহমায়া’ নাটকটি নির্মাণ করছেন আর কে সরকার। গতকাল (২০ জুলাই) থেকে উত্তরাসহ রাজধানীর বিভিন্ন লোকেশনে এর চিত্রায়ন করা হচ্ছে। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন শ্যামল মাওলা ও ঊর্মিলা শ্রাবন্তি কর।

নাটকটির গল্প লিখেছেন শুভ্র সরখেল। এতে নির্বাহী প্রযোজকের দায়িত্বও তিনি পালন করেছেন ও আবহ সংগীত করেছেন শান।
নাটকটি সম্পর্কে শ্যামল মাওলা বলেন, ‘নাটকটির গল্প খুবই চমৎকার। যখন গল্পটি আমি পড়ি মনে হয়েছে বর্তমান সময়ের গতানুগতিক ধারার চেয়ে ভিন্ন কিছু দর্শক উপভোগ করতে পারবে। আর কে সরকার যে নতুন পরিচালক কাজ করতে এসে এটা একবারের জন্যও মনে হয়নি।’

উর্মিলা শ্রাবন্তী কর বলেন, ‘নাটকটির গল্পটা অসাধারণ। পরিচালকও খুব যত্ন নিয়ে কাজটি করছেন। শ্যামল ভাইয়ের সাথে কাজ করতে সবসময় ভালো লাগে। নাটকটি দর্শকদের একটু হলেও ভাবাবে।’

এই নাটকটিতে আরও অভিনয় করেছেন এফ এস নাঈম, সুস্মিতা দত্ত, রিয়া চৌধুরী প্রমুখ।

নির্মাতা সুত্রে জানা যায়, নাটকটি আসছে ঈদুল আজহায় যে কোন একটি চ্যানেলে প্রচারিত হবে।

এমএবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।