প্রেমছবিতে তানজিন তিশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৭ পিএম, ৩০ জুলাই ২০১৮

ছোটপর্দার এই সময়ের জনপ্রিয় তারকা তানজিন তিশা। একের পর এক নাটক-টেলিছবিতে অভিনয় করে চলেছেন তিনি। আসছে ঈদে নতুন চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন এই অভিনেত্রী। এরই মধ্যে ঈদকে সামনে রেখে ‘প্রেমছবি’ নামের একটি টেলিছবিতে অভিনয় করেছেন তিশা। পারিবারিক বন্ধন, প্রেম, ভালোবাসা, হাসি কান্না ভরা ছিমছাম গল্পের টেলিছবিটির রচয়িতা জাফরিন সাদিয়া ও পরিচালনা করছেন রুবেল হাসান।

প্রেমছবিতে তানজিন তিশার বিপরীতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব। নির্মাতা রুবেল জানান, এরই মধ্যে গাজীপুরের মনোরম লোকেশনে শুটিং শেষ হয়েছে টেলিছবিটির। এর গল্পে উঠে এসেছে প্রেম। একটি ছোট খাটো বিয়ের আয়োজনও দেখানো হবে এখানে।

টেলিছবির গল্প প্রসঙ্গে জাফরিন সাদিয়া বলেন, ‘‘অপূর্ব কে নিয়ে আমার অনেকগুলো কাজ হয়েছে ইতিমধ্যে। ‘খুঁজি তোমায়’, ‘ওয়ানস’, ‘ভালোবাসি আজও’, ‘বিলাভড’ তার অভিনীত এই নাটকগুলো পছন্দ করেছেন দর্শক। তানজিন তিশাকে নিয়ে আমার এটা দ্বিতীয় কাজ, প্রথম কাজ ছিল ‘মনজুরে’ ভালোবাসা দিবসে। সে খানে সে সহজ সরল মেয়ের চরিত্রে অভিনয় করেছিল। এখানে ভিন্ন রূপে পাওয়া যাবে তিশাকে। ছবি তোলা তার ভীষণ রকমের শখ।’

apurba

এতে আরও অভিনয় করেছেন খালেকুজামান, জিয়াউল হাসান কিসলু, মৌ শিখা, সাবিহা জামান, সাঈদ শাহেদ, তাসনিম তিফা, আতিকুর রহমান শিবলী, মাহ্দী হাসান পিয়াল, তানজিম হাসান অনিক, ফয়সাল রাব্বি , জায়েদ, ফারুক প্রমুখ। টেলিছবিটির ব্যাকগ্রাউন্ড মিউজিক করেছেন আবিদ অমি।

নির্মাতা সূত্রে জানা গেছে, ঈদুল আযহায় একটি চ্যানেলে ও ও নাটকটির প্রযোজনা প্রতিষ্ঠান জাফরিন ষ্টুডিও এর অফিসিয়াল ইউটুবে চ্যানেলে প্রচার হবে ‘প্রেমছবি’।

এমএবি/এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :