মুগ্ধতা ছড়াচ্ছেন নায়ক হাবিব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:০৯ পিএম, ৩০ আগস্ট ২০১৮

এখন নতুন মিউজিক ভিডিওগুলোতে কণ্ঠশিল্পী হাবিবের দেখা মেলে অভিনেতা হিসেবেও। গায়ক হাবিব ফিল্মিক রুপে হাজির হয়েছেন অনেকবার। এবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নায়ক রুপে হাজির হয়েছেন হাবিব। ঈদ উপলক্ষ্যে গানচিল মিউজিকের প্রযোজনায় তৈরি হয়েছে বিশেষ মিউজিক্যাল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'আবার তুই'।

মূলত হাবিব ওয়াহিদের নতুন গান 'আবার তুই'কে ঘিরে এই চলচ্চিত্রটি তৈরি করা হয়েছে। এতে অভিনয় করেছেন হাবিব ওয়াহিদ ও আয়েশা মারজানা। ২৯ আগস্ট সন্ধ্যায় গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে এটি। রিতিমতো অভিনয় করে মুগ্ধতা ছড়িয়েছেন তিনি। হাবিবের এক্সপ্রেশন ও ডায়লগ থ্রোয়িংয়ের প্রশংসা করছেন দর্শকরা।

৪ দিন ধরে শর্টফিল্মটির শুটিং হয়েছে ইন্দোনেশিয়ার বালির মনোরম সব লোকেশনে। ২২ মিনিট দৈর্ঘ্যের এই শর্টফিল্মটি রচনা ও পরিচালনা করেছেন এ সময়ের আলোচিত নির্মাতা তানিম রহমান অংশু। হাবিবের সুর-সংগীতে গানটির কথা লিখেছেন রঞ্জু রেজা।

এ প্রসঙ্গে হাবিব ওয়াহিদ বলেন, 'মিথ্যে নয়' এবং 'ঝড়' গান দুটির ভিডিওতে ডায়লগ না দিলেও আমি অভিনয় করেছি। সে অভিজ্ঞতা কাজে লাগিয়েই এবার প্রথমবারের মতো শর্টফিল্মে অভিনয় করেছি। এটা আমার জন্য নতুন এক অভিজ্ঞতা। আইডিয়াটি এসেছে মূলত অংশু ভাইয়ের মাথা থেকে। গানটি শোনার পর তিনিই গল্পটি তৈরি করে আমার সঙ্গে শেয়ার করেন। গল্পটি আমার খুব ভালো লেগে যায়। যার ফলে অভিনয় করতে রাজি হই। আশাকরি দর্শক-শ্রোতারাও কাজটি উপভোগ করবেন।’

এমএবি/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :