‘সবাইকে সঙ্গে নিয়েই নাট্যাঙ্গনের জন্য কাজ করতে চাই’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩০ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০১৮

ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা সালাউদ্দিন লাভলু। যার হাত ধরে ধারাবাহিক নাটকে অন্য এক মাত্রা যোগ হয়েছিল। তিনি নির্মাণ করেছেন ‘গহর গাঁছি’ ‘রঙের মানুষ’, ‘ব্যস্ত ডাক্তার’, ‘কাছের মানুষ’, ‘ভবের হাট’র মতো জনপ্রিয় সব নাটক।। গ্রামীণ সমাজের পটভূমি নিয়ে নাটক নির্মাণ করে আকাশ ছোঁয়া জনপ্রিয়তা এই নির্মাতার জীবনে যোগ হল নতুন পালক। ছোট পর্দার নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি।

২০১৮-২০২০ মেয়াদের এ নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন নির্মাতা সালাহউদ্দিন লাভলু এবং সাধারণ সম্পাদক পদে জয়ী হলেন এস এ হক অলিক। সভাপতি পদে লাভলু ২৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ফলাফল ঘোষণার পর থেকেই কাছের মানুষদের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

নির্বাচনের ফল জানার পর নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে জাগো নিউজকে সালাউদ্দিন লাভলু বললেন, ‘নির্মাতা ভাইদের ভালোবাসায় আমি আপ্লুত। আপনারা ভোট দিয়ে আমাকে সভাপতি নির্বাচন করেছেন। আমি চাই সবসময় এভাবে পাশে থাকবেন। আপনাদের সবাইকে সঙ্গে নিয়েই নাট্যাঙ্গনের জন্য কাজ করতে চাই। আমরা সব নির্মাতারা একসঙ্গে আমাদের যে কোনো সমস্যার সমাধান করতে পারি খুব সহজেই। আশা করছি নতুন দিনগুলো অনেক ভালো হবে, সম্ভাবনার হবে।’

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (এফডিসি)-এর পরিচালক সমিতি কক্ষে গতকাল শুক্রবার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৪৯০ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন ৪৫৬। কাটছেঁড়া বাদ দিয়ে ভোট গণনা করে তার ফল প্রকাশ হয়েছে আজ শনিবার বেলা ৩টায়।

এমএবি/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]