মিসির আলী কি পারবেন রানুর সমাধান দিতে?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩২ পিএম, ১৩ অক্টোবর ২০১৮

প্রকৃতি বড়ই অদ্ভুত, কিছু সত্য সে নিজের পরম মমতায় লুকিয়ে রাখে। আমরা সেই লুকিয়ে থাকা অলৌকিকের ব্যাখ্যা সাধারণ যুক্তি দিয়ে বার বার বোঝার চেষ্টা করি, বুঝতে না পারলে কাকতলীয় ঘটনা বলে চালিয়ে দেই।

এইসব লুকিয়ে থাকা সত্যকে নিয়ে দেবী আসছে বড়ো পর্দায়। আসছেন মিসির আলী, রানু, নীলু, আনিস, সাবেত। তাদের জীবনের জটিল অঙ্কগুলোর উত্তর কি মিলবে? মিসির আলী কি পারবেন রানু অঙ্কের সমাধান দিতে? এর সবই জানা যাবে ১৯ অক্টোবর। ‘দেবী’ সিনেমাটি এসব প্রশ্নের উত্তর নিয়ে প্রেক্ষাগৃহে আসছে আগামী ১৯ অক্টোবর।

টিজার, গান ও পোস্টারের পর এবার প্রকাশ করা হলো চঞ্চল চৌধুরী ও জয়া আহসান অভিনীত ছবি ‘দেবী’র ট্রেলার। বৃহস্পতিবার রাতে জাজ মাল্টিমিডিয়ার পেজ ও ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় বহুল প্রতীক্ষিত এ ছবির ট্রেলার। ১ মিনিট ৩২ সেকেন্ডের ট্রেলারে ছবির মূল চরিত্রগুলোর দেখা মিলেছে।

ট্রেলারের শুরু থেকে শেষ পর্যন্ত ছিলো ভৌতিক রহস্য। যা উদঘাটনে ব্যস্ত মিসির আলি চরিত্রের চঞ্চল চৌধুরী। পুরো ট্রেলারে রানু চরিত্রে অভিনয় করা জয়া ছিলেন রহস্যময়ী। আর স্ত্রীর সমস্যা সমাধানের জন্য মিসির আলির কাছে ধর্ণা দেন রানুর স্বামী আনিস।

নন্দিত কথাসাহিত্যিক প্রয়াত হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে সিনেমাটি নির্মাণ করেছেন অনম বিশ্বাস। ২০১৫-১৬ সালের সরকারি অনুদান ও অভিনেত্রী জয়া আহসানের ‘সি তে সিনেমা’র প্রযোজনায় ‘দেবী’ নির্মিত হয়েছে। এতে রানুর স্বামী আনিসের চরিত্রে অনিমেষ আইচ। এছাড়া ইরেশ যাকের ও শবনম ফারিয়া সিনেমাটির দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :