চমক নিয়ে ফিরছেন মনির খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫০ পিএম, ১৪ অক্টোবর ২০১৮

দারুণ একটা বিতর্ক হতে পারে তাদের জনপ্রিয়তা নিয়ে। সংগীতশিল্পী মনির খান নাকি তার গানের নায়িকা অঞ্জনা বেশি জনপ্রিয়? জীবনের প্রথম এলবামেই সাফল্য পান মনির। আর প্রথম অ্যালবাম থেকেই শ্রোতাদের কাছে তুমুল জনপ্রিয় অঞ্জনা। মধুর এই প্রতিযোগিতাকে মনির খান নিজেও খুব উপভোগ করেন।

সেই গায়কের ভক্তদের জন্য সুখবর হলো, আবারও ফিরছেন তিনি একক অ্যালবাম নিয়ে। অনেকদিন ধরেই তিনি অনলাইনে গান প্রকাশ করে আসছিলেন। সেগুলো ছিল সিঙ্গেল ট্র্যাক।

এবার দশটি গানের পূর্ণাঙ্গ অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন তিনি। জাগো নিউজকে এমনটাই জানালেন মনির খান। তিনি রোববার রাতে জানান, তার নতুন এই এলবামের নাম 'ঘুম নেই দুটি চোখে'।

লিটন শিকদারের গীতিকবিতায় গানগুলোর সংগীতায়োজন করেছেন কলকাতার বিনোদ রয়।

নতুন গানের পাশাপাশি মনির খান দিলেন এক চমক। ক্যারিয়ারে প্রথমবারের মতো গানের সুর করেছেন তিনি। 'ঘুম নেই দুটি চোখে' এলবামের দশটি গানেই সুর দিয়েছেন তিনি।

মনির খান বলেন, 'সাহস করে সুর দেয়ার কাজটা করে ফেললাম। এটা আমার জন্য নতুন একটি অভিজ্ঞতা। আশা করছি আমার শ্রোতা-ভক্তরা হতাশ হবেন না।'

তিনি আরও বলেন, 'অনেকদিন ধরেই অ্যালবাম প্রকাশের পরিকল্পনা করছি। অবশেষে সবকিছু গুছিয়ে আনতে পেরেছি। খুব দ্রুতই অ্যালবামটি প্রকাশ পাবে এমকেমিউজইকের ব্যানারে। এখন তো ভিডিও গানের ট্রেন্ড। তাই অডিও'র পাশাপাশি ভিডিওতেও দেখা যাবে গানগুলো। নিজের গায়কীর স্বকীয়তা বজায় রেখে সময়টাকে ধরতে চেয়েছি গানে গানে।'

প্রসঙ্গত, দুই দশক আগে 'তোমার কোনো দোষ নেই' অ্যালবাম দিয়ে গানের ভুবনে যাত্রা করেন মনির খান। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। দিনে দিনে নিজেই নিজেক ছাড়িয়ে গেছেন কেবল। বহুমুখী আমেজের গানে তিনি জয় করে নিয়েছিলেন নানা শ্রেণি ও বয়সের শ্রোতাদের মন।

চলচ্চিত্রের গানেও মনির খান রেখেছেন সাফল্যের পদচারণা। অসংখ্য জনপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন প্লেব্যাক গায়ক হিসেবে। 'প্রেমের তাজমহল' ছবিতে শিরোনাম গানে কণ্ঠ দিয়ে জয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

এলএ/আরএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]