শোক কাটিয়ে ‘দেবী’ দেখতে প্রেক্ষাগৃহে দর্শকের ভিড়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫৫ পিএম, ১৯ অক্টোবর ২০১৮

ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চুর মৃত্যুতে শোকাহত দেশ। তার শোকে আচ্ছন্ন শোবিজ ও বিনোদনপ্রেমী মানুষ। তবুও জীবন গতিময়, সে তার নিয়মেই চলে। কারও জন্যই কোনোদিন আটকে থাকেনি।

শোককে বুকে নিয়েই শুরু হয় নতুন চলার পথ। স্বাভাবিক হয়ে ওঠে জীবন। সেই চেষ্টাই করছেন অনেকে। এমন চিত্রই দেখা গেল শুক্রবার (১৯ অক্টোবর) সিনেমা হলগুলোতে।

এদিন 'দেবী' ও 'নায়ক' নামের দুটি ছবি মুক্তি পেয়েছে। প্রথমদিনে বেশ ভালোই দর্শক সাড়া পেয়েছে ছবি দুটো।

সরকারি অনুদানে পরিচালক অনম বিশ্বাস নির্মাণ করেছেন দেবী। রাজধানীর স্টার সিনেপ্লেক্স ও মধুমিতা হলে দেখা গেছে দর্শকের উপচে পড়া ভিড়। হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত বলে ছবিটির বিরাট অংশের দর্শকও হুমায়ূন ভক্ত। এদিন স্টার সিনেপ্লেক্সে সেই প্রমাণও মিললো।

আলাপ করে জানা গেছে, অনেক দর্শক এসেছেন যারা হুমায়ূন সাহিত্যের ভক্ত। তারা দেখতে এসেছেন প্রিয় লেখকের চরিত্রদের কতোটা জীবন্ত রূপ দিতে পেরেছেন দেবীর অভিনয় শিল্পীরা।

বিকেল ৪টার শো শেষে রাসেল শিকদার নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী জানান, 'প্রত্যাশা অনুযায়ী খারাপ লাগেনি ছবিটা। পরিচালক যত্ন নিয়ে ছবিটা বানিয়েছেন। মিসির আলী চরিত্রে চঞ্চল চৌধুরী আর রানু চরিত্রে জয়া আহসান অসাধারণ অভিনয় করেছেন। খুব ভালো লেগেছে ছবিটি।'

প্রাইভেট ব্যাংকে চাকরি করা স্ত্রী সাদিয়া আফরিনকে নিয়ে সিনেপ্লেক্সে এসেছেন সরকারি কর্মকর্তা আকরাম চৌধুরী।

তিনি বলেন, 'আইয়ুব বাচ্চুর মৃত্যু মনটাকে বৃহস্পতিবার থেকে বিষণ্ন করে রেখেছে। একটু হালকা হতে এলাম। ভালো লেগেছে 'দেবী'। মুগ্ধতা নিয়ে বসিয়ে রাখে ছবির শেষটা দেখার জন্য।'

সিনেপ্লেক্স কর্তৃপক্ষ শুক্রবার রাত ১০টায় জানায়, সারাদিনে ১০টি শো চলেছে। হাউজফুল দর্শক ছিল সব শোতে। অগ্রিম টিকিটের দর্শক সবাই। একদিন আগেই পরের দিনের সব টিকিট বিক্রি হয়ে যাচ্ছে। আশা করা হচ্ছে ছবিটি খুব ভালো ব্যবসা করবে।

'দেবী' সিনেমাতে আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ, শবনম ফারিয়া, ইরেশ যাকের প্রমুখ। এই ছবিতে গান করেছেন ওপার বাংলার অনুপম রায়।

এলএ/এমএমজেড/এএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :