কয়টি হলে মুক্তি পাচ্ছে দেবী?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২০ পিএম, ১৬ অক্টোবর ২০১৮

‘দেবী’ সিনেমাটিকে ঘিরে আগ্রহের শেষ নেই মানুষের। দীর্ঘদিন থেকেই ছবিটির প্রচারণা চলছে নানা মাধ্যমে। ফেসবুক, টুইটার, ইউটিব, টেলিভিশন, ফ্যাশন শো এমন নানা মাধ্যমে দিকে দিকে ছড়িয়ে গেছে সিনেমাটির খবর। এদিকে হুমায়ূন আহমেদের মিসির আলী চরিত্রটির প্রতি লক্ষ লক্ষ মানুষের আগ্রহ তৈরি হয়ে আছে অনেক আগে থেকেই। উপন্যাসের চরিত্র ‘মিসির আলী’ নষ্টালজিক করে রেখেছে অনেককেই। মিসির আলী ও দেবীকে পর্দায় কেমন দেখা যাবে? এক ঝলক দেখার অপেক্ষা এবার কাটতে চললো ।

আর মাত্র দুই দিন পরেই সিনেমা হলে আসছে অনম বিশ্বাস পরিচালিত এ বছরের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘দেবী’। আগামী ১৯ অক্টোবর সারাদেশে মুক্তি পাবে সিনেমাটি। শোনা যাচ্ছিলো প্রথমে ৩৪টি হলে মুক্তি দেওয়া হবে সিনেমাটি। সোমবার ঢাকা ক্লাবে এই সিনেমাকে ঘিরে হওয়া এক জমকালো অনুষ্ঠান। কথায় কথায় জয়া জানালেন ২৫-২৮টির মতো হলে সিনেমাটি মুক্তি পাবে ‘দেবী’। প্রথমে দেশের প্রথম সারির হলগুলোতে মুক্তি পাবে ছবিটি।

প্রযোজক এই সিনেমার জন্য হল পাচ্ছেন না, বিষয়টি এমন নয়। ইচ্ছে করে অল্প সিনেমা হলে ‘দেবী’ মুক্তি দেওয়া হচ্ছে। জয়া আহসান বলেন, ‘আমরা হল সংখ্যা বাড়ানোর চেয়ে, ভালো হলে ছবিটি মুক্তির কথা ভেবেছি। যারাই দেখবেন তারা যেনো ভালোভাবে ছবিটি উপভোগ করতে পারেন। রাজধানীর বসুন্ধরা সিনেপ্লেক্স, ব্লকবাস্টার, বলাকা, শ্যামলী, মধুমিতাসহ এই মানের হলগুলোতে প্রথমে মুক্তি দেওয়ার কথা ভেবেছি। মানুষের ভালোবাসা পেলে পরের সপ্তাহে হল সংখ্য অবশ্যই বাড়বে।’

এরই মধ্যে চলচ্চিত্রটির টিজার, ট্রেলার ও একটি গানও উপভোগ করেছেন দর্শক। এবার দেখবেন সিনেমা ‘দেবী’ চলচ্চিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, চঞ্চল চৌধুরী, অনিমেষ আইচ, ইরেশ যাকের ও শবনম ফারিয়া।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :