জমছে না সাইফ আলী খানের ‘বাজার’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৫ এএম, ০৫ নভেম্বর ২০১৮

বছর ফুরিয়ে আসছে, সেইসঙ্গে জমে উঠছে বলিউডের বক্স অফিস। একে একে মুক্তি পাচ্ছে ডাকসাইটে সব তারকাদের মুভি। গেল মাসেই দর্শকের সামনে হাজির হয়েছেন কাজল। এই নভেম্বরেই দেখা দেবেন আমির খান।

ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা নিয়ে ডিসেম্বরে আসবেন শাহরুখ খান। বিগ বাজেটে মেগাস্টার খানদের মুভিতে কেঁপে উঠবে বলিউড তা বলার অপেক্ষা রাখে না।

তবে আপাতত বলিউড মাতাচ্ছেন নবাব খ্যাত তারকা সাইফ আলী খান। মুক্তি পেয়েছে তার নতুন মুভি ‘বাজার’। মুক্তি পর থেকেই ছবিটি ভালো দর্শক টানছে। তবে আশানুরূপ জমে উঠেনি।

২৫ কোটি বাজেটের ছবিটি অক্টোবরের ২৬ তারিখে মুক্তি পেয়ে এখন পর্যন্ত ২০ কোটি রুপি ঘরে তুলেছে। তবে চলতি বছরে বলিউডে প্রথম সপ্তাহের আয়ের তালিকার শীর্ষস্থান ‘বাজার’ সিনেমার দখলে।

ক্রাইম থ্রিলারধর্মী সিনেমা ‘বাজার’। শেয়ার বাজার নিয়ন্ত্রণ, কালো টাকা আর ক্ষমতার ঘূর্ণিপাকের গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। পরিচালনা করেছেন গৌরব চাওলা ও ছবিটির গল্প লিখেছেন নিখিল আদভানি।

ছবিটিতে সাইফ আলী খানের সঙ্গে পর্দায় উত্তাপ ছড়িয়েছেন চিত্রাঙ্গদা সিং ও রাধিকা আপ্তের মতো দুই তারকা অভিনেত্রী। ছবিটি মূলত ১৯৮৭ সালে মুক্তি প্রাপ্ত ছবি ‘ওয়াল স্ট্রিট’ থেকে অনুপ্রাণিত।

এলএ/এমআরএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]