মাহিকে বিয়ে করতে সিঙাড়ার দোকান দিলেন সাইমন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৩ পিএম, ০৭ নভেম্বর ২০১৮

মনের টানেই গান করেন সাইমন। এদিকে সংসারে লেগেই আছে টানা পোড়েন। মনের মানুষ মাহিয়া মাহিকে ঘরে নিয়ে আসতে হলে আরও উপার্জন বাড়ানো প্রয়োজন। তাই গান গাওয়া ছেড়ে সিঙাড়া সামুচার দোকান খুলেছেন সাইমন। আর সেই দোকানেই ক্রেতা হয়ে হাজির হয়েছেন মাহি। নতুন ছবি ‘আনন্দ অশ্রু’তে এমনই একটি দৃশ্যে দেখা যাবে তাদের।

বর্তমানে এ ছবির শুটিং চলছে মানিকগঞ্জে। এখানে ফরহাদ চরিত্রে অভিনয় করেছেন সাইমন এবং শিরি চরিত্রে অভিনয় করেছেন মাহি। এমনটাই জানালেন ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

মানিক বলেন, ‘২৭ অক্টোবর থেকে ‘আনন্দ অশ্রু’ ছবির তৃতীয় লট শুরু হয়েছে। আশুলিয়া শেষে বর্তমানে কাজ চলছে মানিকগঞ্জের জিটকা এলাকায়। বুধবার (৭ নভেম্বর) শেষ হবে এ লটের কাজ।’

‘আনন্দ অশ্রু’তে আরও অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, আলীরাজ, সুজাতা, মারুফ প্রমুখ। সুদীপ্ত সাইদ খানের গল্পে সিনেমাটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

মজার বিষয় হলো, ১৯৯৭ সালের মুক্তিপ্রাপ্ত শিবলী সাদিক পরিচালিত এবং সালমান শাহ ও শাবনূর অভিনীত সুপারহিট ‘আনন্দ অশ্রু’ সিনেমার নামেই নতুন সিনেমাটি নির্মিত হচ্ছে। তবে নাম এক হলেও গল্পের কোনও মিল থাকছেন না বলে নিশ্চিত করেছেন নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

এমএবি/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]