আইয়ুব বাচ্চুকে নিয়ে পরিবর্তনের বিশেষ আয়োজন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪২ এএম, ০৯ নভেম্বর ২০১৮

গীটারের যাদুকর ব্যান্ড লিজেন্ড আইয়ুব বাচ্চুকে গানে গানে স্মরণ করলেন চার কণ্ঠশিল্পী। যারা মূলত বিভিন্ন অনুসঙ্গে সম্পৃক্ত ছিলেন এই রকলিজেন্ড এর সঙ্গে। তারা হলেন তানভীর তারেক, শুভ, কর্ণিয়া ও বৃষ্টি। উপস্থাপক আনজাম মাসুদের পরিকল্পনায় এই ট্রিবিউট গানটির সঙ্গীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ। দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’ এর একটি বিশেষ পরিবেশনা হিসেবে প্রচার হবে গানগুলো।

দীর্ঘ ২৩ বছর ধরে এবি কিচেনের আড্ডা, আইয়ুব বাচ্চু’র একাধিক গান লেখা, তার সাক্ষাৎকার ছাপানো থেকে শুরু করে ঢাকা ঢাকার বাইরে একাধিক কনসার্টের সফরসঙ্গী হওয়া মিলিয়ে আইয়ুব বাচ্চু’র সঙ্গে এক আত্মিক সম্পর্ক তানভীর তারেকের। একই সঙ্গে কালজয়ী একাধিক গানের সৃষ্টি দেখেছেন তিনি আইয়ুব বাচ্চুর স্টুডিওতে। তানভীর তারেক গাইবেন ফেরারী এই মনটা আমার’ শিরোনামের তুমুল জনপ্রিয় এ গানটি।

একই সঙ্গে আইয়ুব বাচ্চুর তত্ত্বাবধানে দি রকস্টার রিয়েলিটি শো থেকেই তারকা হয়েছেন সঙ্গীত শিল্পী শুভ। শুভ গাইবেন ‘আসলে কেউ সুখী নয়’ গানটি।

এদেশের মঞ্চে রক গান গাওয়া মেয়েদের সংখ্যা একেবারেই কম। নারী কন্ঠে একাধিক স্টেজে নিয়মিত আইয়ুব বাচ্চু ও এলআরবি’র গান গেয়ে থাকেন কর্ণিয়া। কর্ণিয়ার কন্ঠে ‘আমি কষ্ট পেতে ভালোবাসি’ গানটি থাকছে এই বিশেষ ট্রিবিউট টু এবি’র গানের আয়োজনে।

একই সাথে বাংলাদেশী আইডল রিয়েলিটি শো থেকে উঠে আসা গায়িকা বৃষ্টি। যার অন্যতম বিচারক ছিলেন আইয়ুব বাচ্চু। বৃষ্টি গাইবেন ‘সেই তুমি কেন এতো অচেনা হলে’ গানটি। সবশেষে এ চারজন একসাথে গাইবেন এবি’র আরেকটি জনপ্রিয় গান ‘আর বেশী কাঁদালে উড়াল দেবো আকাশে’ ।

এই আয়োজনটি প্রচার হবে আগামি ১৮ নভেম্বর রোববার রাত ১০টার ইংরেজি সংবাদের পর বাংলাদেশ টেলিভিশনে। সাহরিয়ার মোহাম্মদ হাসান এর প্রযোজনায় পরিবর্তন অনুষ্ঠানটি পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :