জাতীয় পার্টির মনোনয়নপত্র কিনলেন হিরো আলম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৯ পিএম, ১২ নভেম্বর ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন সামাজিক যোগাযোগ মাধ্যমের আলোচিত মুখ ‘হিরো আলম’। সব ঠিক থাকলে বগুড়া-৪ আসন থেকে জাতীয় পার্টির হয়ে নির্বাচন করবেন রাতারাতি ‘সুপারস্টার’ তকমা পাওয়া ‘হিরো আলম,’ যার আসল নাম আশরাফুল হোসেন আলম। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলোচনায় আসা হিরো আলম দেশের গণ্ডি পেরিয়ে ইতোমধ্যে হিন্দি ছবিতে অভিনয়ের জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন।

ইতোমধ্যে ওই আসন থেকে জাতীয় পার্টির ‘লাঙ্গল’ প্রতীকের প্রার্থী হতে দলীয় মনোনয়নপত্রও কিনেছেন তিনি। বগুড়া-৪ আসন থেকে মনোনয়নপত্র কেনার কথা জাগো নিউজকে মুঠোফোনে নিশ্চিত করেছেন হিরো আলম নিজে। যদিও গুঞ্জন ছিল বগুড়া-৬ আসন থেকে নির্বাচন করছেন তিনি। কিন্তু হিরো আলম জানান, তিনি বগুড়া-৪ আসন থেকে নির্বাচন করবেন।

সোমবার সন্ধ্যায় তার হাতে মনোনয়ন ফরম তুলে দিয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের ও পার্টির প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক সোহেল রানা।

মনোনয়নপত্র সংগ্রহের আগে দুপুরে হিরো আলম জাগো নিউজকে বলেন, ‘আমি নিজে গরিব, গরিবের কষ্ট বুঝি। মানুষের উপকারে আসার চেষ্টা করি সব সময়। অসংখ্য মানুষের ভালোবাসা পেয়ে আমি আজকের হিরো আলম হয়েছি। নিজের জনপ্রিয়তা দিয়েই এমপি হতে চাই। আমার গর্ব আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই আমার স্বপ্ন বেশি। আমি এলাকার মানুষের সঙ্গে থাকতে চাই।’

এসএইচএস/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :