নায়িকাকে জোর করে প্রকাশ্যে চুমু খেলেন অভিনেতা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ১৪ নভেম্বর ২০১৮

দক্ষিণী অভিনেত্রী কাজল আগারওয়াল। তার জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। ইন্ডাস্ট্রিতে তার প্রভাবও রয়েছে যথেষ্ট। কাজ করেছেন বলিউডে অজয় দেবগণের মতো অভিনেতার বিপরীতেও।

আর তাকেই কী না জোর করে চুমু খেয়ে বসলেন! সেটাও আবার প্রকাশ্যে। তার জবাবে পড়েছেণ সমালোচনায়।

দক্ষিণের মেগা ছবি ‘কাভাচম’র টিজার রিলিজ অনুষ্ঠান। মঞ্চ তখন তারকাখচিত। মাইক হাতে দক্ষিণী অভিনেত্রী কাজল একে একে সবাইকে ধন্যবাদ জানাচ্ছেন।

 
 
 
View this post on Instagram

@kajalaggarwal.offl

A post shared by KAJAL AGGARWAL (@kajalaggarwal.offl) on

টিজার রিলিজের অনুষ্ঠানে সবাই হাসি মুখেই মঞ্চে ছিলেন। কাজলের আহ্বানে মঞ্চে আসায় পরিচালক শ্রীনিবাস, সহ অভিনেতা বেল্লামকোন্ডা ও মেহরিনকেও ধন্যবাদ জানালেন। কিন্তু হঠাৎই ঘটে গেল কাণ্ডটা।

আরেক সহ অভিনেতা ছোটা কে নাইডুকে ধন্যবাদ জানাতে হাত বাড়িয়েছেন। তখনই তৈরি হল অস্বস্তিকর পরিস্থিতি। ছোটা এগিয়ে এসে কাজলকে পাশ থেকে জড়িয়ে ধরে চুমু খেয়ে ফেললেন। এতে চোখ গোলগোল হয়ে গেল কাজলেরও। অস্বস্তিতে পড়লেও, মুহূর্তের মধ্যে নিজেকে সামলে নেন তিনি।

অস্বস্তি কাটিয়ে তিনি সেখানেই বলে দেন, ‘আচ্ছা ছোটা যখন তখন ঠিক আছে। ও আমার পরিবারের একজন। চুমু খেতেই পারে।’

কিন্তু এই ভিডিওটি কাজল ইনস্টাগ্রামে পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায় নিমেষে। অনেকেই ছোটার চুমু খাওয়ার সমালোচনাও করছেন। আর খুব বেশি সময় নেয়নি ভিডিওটি ভাইরাল হতেও।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]