জন্মদিনে একটাই চাওয়া বুবলীর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৮ পিএম, ২০ নভেম্বর ২০১৮

সংবাদ পাঠিকা থেকে ঢাকাই ছবির নায়িকা হয়ে বাজিমাত করেছেন শবনম বুবলী। দেশের সেরা নায়ক শাকিব খানের বিপরীতে ২০১৬ সালে ঈদুল আজহায় একসঙ্গে দুটি ছবি দিয়ে অভিষেক তার। মন্দার বাজারে ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবি দুটোই ব্যবসা সফল হয়েছিল।

গত ঈদুল ফিতরেও শাকিব-বুবলী জুটির ‘সুপারহিরো’ ও ‘চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া’ মুক্তি পায়। সেগুলোও বেশ জনপ্রিয় পায়।

শাকিব খান ও বুবলী অভিনীত ছবির মধ্যে আরও আছে ‘রংবাজ’ ও ‘অহংকার’। শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠানের ‘প্রিয়তমা’সহ নাম ঠিক না হওয়া নতুন আরেকটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়ে আছেন বুবলী। এসব ছবির কোনোটিতে বুবলীকে দেখা যাবে রোমান্টিক নায়িকা হিসেবে, আবার কোনোটিতে অ্যাকশন গার্ল হিসেবে।

যাকে নিয়ে এত কথা আজ ২০ নভেম্বর সেই জনপ্রিয় নায়িকা বুবলীর জন্মদিন। অনেকটা নিরবেই কাটছে তার এবারের জন্মদিনটি। তবে ভক্তদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন তিনি। বুবলীর ফ্যান পেজে সোমবার দিবাগত রাত ১২টার পর থেকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্তরা।

সকল ভক্তদের ভালোবাসা ও কৃতজ্ঞতা জানিয়ে সবার উদ্দেশ্যে বুবলী জানালেন, জন্মদিনে তার একটিই মাত্র চাওয়া। যে চলচ্চিত্রের হাত ধরে এত সাফল্য, জনপ্রিয়তা কোটি মানুষের ভালোবাসা তিনি পেয়েছেন সেই চলচ্চিত্রের সঙ্গে বাকী জীবনটা কাটিয়ে দিতে চান।

মঙ্গলবার দুপুরে জাগো নিউজকে বুবলী বলেন, ‘আমার জন্মদিনে আমি সবসময় একটু চুপচাপ থাকি, নিজের মত থাকতে ভালো লাগে। সেদিনটা পরিবারের সবার সঙ্গে কেক কেটে, খাওয়া দাওয়া করে বাসায় উদযাপন করি, মসজিদে মিলাদ দেওয়া হয়, আর এতিমদের খাওয়ানো হয়। বরাবরই এমনই করি। এবারও এভাবেই কাটছে।’

বুবলী আরও বললেন, ‘সাধারণত আমার জন্মদিনে আমি কোথাও বের হইনা, এমনকি কোনো টেলিভিশন অনুষ্ঠানেও যাওয়া হয় না। পরিচিত সবাই উইশ করে ফোন করে, মেসেজ পাঠিয়ে। সোশ্যাল মিডিয়াতে আমার কিছু ভক্তরাও উইশ করেন। খুবই ভালো লাগে এসব কিছু।’

নিজের চাওয়া নিয়ে বুবলী বলেন, ‘জন্মদিনে আমার একটাই চাওয়া, দর্শকদের আরও অনেক ভালো ভালো চলচ্চিত্র উপহার দিতে চাই। শুরু থেকে এখন পর্যন্ত আমার সবগুলো ছবিই হিট হয়েছে। ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে আমার জুটিটি গ্রহণ করেছেন দর্শক। এটা সত্যি দারুণ একটি ব্যাপার। সবার ভালোবাসা আর দোয়া নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই।’

প্রসঙ্গত, ঢাকাতেই তার জন্ম এবং বেড়ে ওঠা চিত্রনায়িকা বুবলীর। বাবা আবুল কাশেম ও মা জেসমিন আক্তারের চার সন্তানের মধ্যে তৃতীয় তিনি। বড় বোন নাজনীন মিমি একসময় গান করলেও বর্তমানে স্বামী সংসার নিয়ে ব্যস্ত।

মেজো বোন শারমিন সুইটি একুশে টিভিতে সংবাদ পাঠিকা হিসেবে কাজ করছেন দীর্ঘদিন। ছোট ভাই জাহিদ হাসান আকাশ ব্যস্ত পড়াশোনা নিয়ে।

শৈশব থেকেই পড়াশোনায় মেধাবী বুবলীর প্রথম বিদ্যাপীঠ উদয়ন স্কুল অ্যান্ড কলেজ। তিনি এইচএসসি পাস করেন উত্তরা উইমেন কলেজ থেকে। সেখান থেকেই অর্থনীতিতে অনার্স শেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন।

বুবলী জানালেন, তার প্রিয় পোশাক শাড়ি। আর পারফিউম পছন্দ করেন। গুচি, এলিজাবেথসহ অনেক ব্র্যান্ডই পছন্দ তার। জীবনটাকে সহজ করেই ভাবতে পছন্দ করেন। তার কাছে মনে হয় সবকিছু নিয়ে ভালো থাকাটাই জীবনের সাফল্য।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :