মনোনয়ন পাওয়া নিয়ে যা বললেন চিত্রনায়ক ফারুক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ২২ নভেম্বর ২০১৮

গাজীপুর-৫ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে এমপি নির্বাচন করবেন বলে মনোনয়ন কিনে ছিলেন ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ফারুক। এরই মধ্যে দলের হাইকমান্ড থেকে সবুজ সংকেত পেয়েছেন নন্দিত এই অভিনেতা।

তবে কালীগঞ্জ নয়, ঢাকা-১৭ (গুলশান-বনানী) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন দেয়া হবে তাকে। বৃহস্পতিবার বিকেলে জাগো নিউজকে বিষয়টি জানান নায়ক ফারুক।

চিত্র নায়ক ফারুক বলেন, ‘কাকে কোথায় মনোনয়ন দেয়া হবে, এ বিষয়গুলো নিয়ে আলোচনা চলছে। আমি জেনেছি আমাকে গুলশান-বনানী থেকে মনোনয়ন দেয়া হবে। তকে এখনো দলের পক্ষ থেকে কোনো চিঠি এসে পৌঁছায়নি আমার হাতে। শিগগিরই হয়তো চিঠি পেয়ে যাবো।’

নায়ক ফারুক স্কুলজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। ১৯৬৬ সালে ছয় দফা আন্দোলনে যোগ দেন। ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহভাজন ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাকে চলচ্চিত্রে অভিনয়ের জন্য অনুপ্রাণিত করেছিলেন।

চিত্রনায়ক, পরিচালক, প্রযোজক- একাধিক পরিচয়ে তিনি পরিচিত। সব ছাপিয়ে ভক্তদের কাছে তার বড় পরিচয় তিনি ‘মিয়া ভাই’।

একসময় ‘সুজন সখী’, ‘নয়নমনি’, ‘সারেং বৌ’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সাহেব’, ‘আলোর মিছিল’, ‘দিন যায় কথা থাকে’সহ শতাধিক চলচ্চিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেন। এখন তিনি মাঠে নেমেছেন ভোটারের মন জয় করতে। রাজনীতির মঞ্চেও সরব এ অভিনেতা।

এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :