প্রভার ১ হাজার টাকার রহস্য কী?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৩ পিএম, ২২ নভেম্বর ২০১৮

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা। অনেক সময় পাড়ি দিয়ে কাজ করে চলেছেন প্রশংসার সাথে। একের পর এক নাটক টেলিছবিতে অভিনয় করে চলেছেন তিনি। সম্প্রতি নিজেকে জড়িয়েছেন অন্যরকম এক গল্পের সঙ্গে। মাত্র এক হাজার টাকা নিয়ে নানা ঘটনা ঘটে যায় প্রভার জীবনে।

গল্পটি বাস্তবের নয়। ‘১ হাজার টাকা মাত্র’ নামের একটি নাটকে অভিনয় করেছেন প্রভা।নাটকটি রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু ও পরিচালনা করেছেন দীপু হাজরা। এতে প্রভার সঙ্গে অভিনয় করেছেন এস এন জনি, ফাহমী, সুজিত বিশ্বাস প্রমুিখ।

এই এক হাজার টাকার রহস্য কী? দেখা যাবে এই নাটকটিতে। এখানে দেখা যাবে জনি দীর্ঘদিন যাবত একটি হোটেলে গিটার বাজিয়ে জিবীকা নির্বাহ করছে। সেই হোটেলে ওঠেন প্রভা। গান ও গীটার শুনে প্রভা ও জনির মধ্যে বেশ সখ্যতা গড়ে ওঠে।

PROVA2

পরবর্তীতে তাদের আলাপচারিতায় জানা যায় জনি একজনকে ভালবাসতো। পড়াশুনার পাশাপাশি একটি চাকরিও করতো। অফিসের কাজেই সে একবার কক্সবাজার আসে ও নিখোঁজ হয়ে যায়। তারপর থেকেই জনি এই হোটেলে থেকে তার প্রমিকাকে খুঁজতে থাকে। এ ভাবেই এগুতে থাকে নাটকের গল্প।

নির্মাতা সূত্রে জানা যায়, নাটকটি প্রযোজনা করেছে কনসেপ্ট মাল্টিমিডিয়া। এটিএন বাংলায় শুক্রবার রাত ৯টায় প্রচারিত হবে নাটক ‘১ হাজার টাকা মাত্র’।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]