সাপলুডু শেষ করলেন মিম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:২২ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৮

লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। নতুন করে চুক্তিবদ্ধ হয়েছিলো ‘সাপলুডু’ নামের একটি ছবিতে। গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় এখানে মিমের নায়ক আরিফিন শুভ।

পূর্ব ঘোষণা অনুযায়ী গেল অক্টোবরেই শুরু হয়েছিলো ছবিটির শুটিং। একটানা দৃশ্যধারণের মধ্য দিয়ে এর কাজ শেষ হয়েছে। সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবির দৃশ্যায়ন সম্পন্ন হওয়ার কথা জানান ছবির পরিচালক ও অভিনয়শিল্পীরা।

মিম জানান, কক্সবাজারে একটি গানের দৃশ্য ধারণের মাধ্যমে ছবির শুটিং শেষ হয়েছে। অন্যদিকে শুটিং শেষে কক্সবাজার থেকেই ফেসবুক লাইভে আসেন টিমের সদস্যরা। লাইভে ছবির নায়ক আরিফিন শুভ বলেন, ‘অনেক পরিশ্রমের পর ‘সাপলুডু’ ছবির শুটিং শেষ হল। আমরা ভালো কাজের চেষ্টা করেছি। আশা করছি ছবিটি আপনাদের ভালো লাগবে।’

মিম বলেন, ‘খুবই ভালো লাগার মতো একটি গল্প ‘সাপলুডু’র। এখানে যে চরিত্রগুলো দেখবেন দর্শক, মনে দাগ কাটবে। দোদুল ভাই গোছানো মানুষ। খুব গুছিয়ে শেষ করেছেন শুটিং। আশা করা যায়, দারুণ একটি সিনেমা পেতে যাচ্ছেন দর্শক।’

‘সাপলুডু’ ছবির গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করছেন নির্মাতা গোলাম সোহরাব দোদুল। অ্যাকশন-থ্রিলার ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। নতুন বছরের শুরুর দিকেই এই সিনেমাটি মুক্তি পাবার কথা রয়েছে।

প্রসঙ্গত, সর্বশেষ চলতি বছরের জুলাই মাসে আমদানি নীতিতে মিম অভিনীত ‘সুলতান’ ছবিটি মুক্তি পায়। সে ছবিতে কলকাতার জনপ্রিয় মুখ জিতের বিপরীতে অভিনয় করেন এই সুন্দরী।

বর্তমানে বাংলাদেশে মিম অভিনীত ‘দাগ হৃদয়ের’ নামে নতুন ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিটি পরিচালনা করেছেন তারেক শিকদার। এরই মধ্যে ছবিটি বিনাকর্তনে সেন্সর ছাড়পত্রও পেয়েছে। এ ছবিতে মিমের নায়ক বাপ্পী চৌধুরী।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]