নিশ্চুপ ভালোবাসায় আফফান মিতুল-সারা জেরিন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

নির্মিত হচ্ছে নতুন চলচ্চিত্র ‘নিশ্চুপ ভালোবাসা’। কিশোর রাব্বানীর চিত্রনাট্যে ও রাশেদ খানের প্রযোজনায় চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রুবেল মাহমুদ।

ছবিটিতে জুটি বেঁধেছেন আফফান মিতুল ও সারা জেরিন। এখানে একজন বোবা ছেলে ‘কিশোর’র চরিত্রে দেখা যাবে মিতুলকে। তার সঙ্গে গ্রামের চঞ্চল তরুণী ‘নিঝুম’ চরিত্রের জেরিনের প্রেমকাহিনীই তুলে ধরা হয়েছে এই চলচ্চিত্রে।

নির্মাতা জানালেন, গেল ১ ডিসেম্বর থেকে ৬ ডিসেম্বর পর্যন্ত উলুখোলায় হয়েছে ‘নিশ্চুপ ভালোবাসা’ চলচ্চিত্রের প্রথম লটের শ্যুটিং। খুব শিগগিরই নতুন করে শুটিং শুরু হবে।

ছবির অভিনেতা আফফান মিতুল বলেন, ‘গল্প প্রধান একটি চলচ্চিত্র ‘নিশ্চুপ ভালোবাসা’।

গ্রামীন প্রেক্ষপটে মনে দাগ কাটার মতো প্রেমকাহিনী নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। ছবিটির নায়ক হিসেবে দায়িত্ব নিয়ে কাজ করতে হচ্ছে। আশা করছি এই সিনেমাটি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে।’

মিতুল-জেরিন ছাড়াও এই ছবিতে আরো অভিনয় করেছেন রাশেদ প্রহর, রাশেদ খান, রিপন গাজি, নূর হোসেন চার্লি, রোজিনা, উত্তম অধিকারী, সরল হাসমত, সিমান, রুবেল মাহমুদ সহ আরো অনেকেই।

‘জি হুজুর’, ‘রোমিও ২০১৩’, ‘অন্যরকম ভালোবাসা’ চলচ্চিত্রে অভিনয় করে সারা জেরিন নজর কাড়েন। অন্যদিকে আফফান মিতুল আলোচনায় আসেন ‘হরিজন’, ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’, ‘গন্তব্য’ চলচ্চিত্রগুলো দিয়ে।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :